হবিগঞ্জের মাধবপুরে সুরমা বাগানে ডাকাতি

    0
    206

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১০অক্টোবর,ফারুক মিয়াঃ হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলার সুরমা চা বাগানে মধ্যরাতে রাস্তায় গাছ ফেলে দুর্ধর্ষ ডাকাতি সংঘটিত হয়েছে। ডাকাতরা স্বর্ণালংকারসহ প্রায় ৫ লক্ষাধিক টাকার মালামাল লুট করে নিয়ে যায়। এ সময় ডাকাতদের পিটুনিতে লিটন মিয়া (৫০), মকবুল মিয়া (৪৫), সুলতানা বেগম (৩৫) আহত হয়।

    আহত অবস্থায় স্থানীয় লোকজন ও পুলিশ তাদেরকে উদ্ধার করে চুনারুঘাট হাসপাতালে নিয়ে আসে। আহত সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার রাত ১১টা থেকে ১২টা পর্যন্ত চা বাগানে রাস্তায় গাছ ফেলে একদল মুখোশদারি ডাকাতরা বেশ কয়েকটি গাড়ি আটকিয়ে ডাকাতি করে। এসময় কিশোরগঞ্জ থেকে আসা একটি মিনি ট্রাকের ধান ব্যবসায়ীর কাছ থেকে নগদ অর্ধলক্ষাধিক টাকা ও অপর একটি গাড়ি থেকে যাত্রীদের মারধোর করে স্বর্ণালংকার, মোবাইল ফোনসহ প্রায় ৫ লক্ষাধিক টাকার মালামাল লুট করে নিয়ে যায়।

    খবর পেয়ে মাধবপুর থানার এস.আই আব্দুল শহিদ ও চুনারুঘাট থানার এস.আই জাহিদ মিয়াসহ একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। মাধবপুর থানার ওসি মোল্লা মনির হোসেন জানান, ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। ডাকাতদের ধরতে পুলিশ চেষ্টা করলেও দুর্গম এলাকা হওয়ায় ডাকাতরা পালিয়ে যায়।