হকার্স ফেডারেশন শ্রীমঙ্গল রেলওয়ে শাখার সুন্নী সম্মেলন

    0
    225

    আমারসিলেট24ডটকম,অক্টোবরঃ ২৫ অক্টোবর রোজ শনিবার দুপুর থেকে মধ্যরাত পর্যন্ত বাংলাদেশ হকার্স ফেডারেশন শ্রীমঙ্গল রেলওয়ে শাখার উদ্যোগে ও তাদের অক্লান্ত পরিশ্রমের কারনে শ্রীমঙ্গল পৌরসভা মাঠে এক বিশাল সুন্নী সম্মেলন অনুষ্ঠিত হয়।

    প্রথম পর্বে জি এম সাইফুল ইসলাম ও দ্বিতীয় পর্বে কাজী নাসির উদ্দিনের সভাপতিত্বে সুন্নী সম্মেলন অনুষ্ঠিত হয়।

    শনিবারের বিশাল সুন্নী সম্মেলনে বক্তব্য রাখেন যথাক্রমে- বিশেষ বক্তা -সুফি আহমদ খান নেছারী, প্রধান বক্তা-আলহাজ্জ হাফেজ আব্দুল কুদ্দুস নিজামী, বিশেষ অতিথি-জহিরুল ইসলাম ফরিদই,প্রধান অতিথি আলহাজ্জ হাফেজ তফাজ্জল হোসেন ভৈরবী। এ ছাড়াও স্থানীয়  সুন্নি ওলামায়ে কেরাম এতে উপস্থিত ছিলেন।

    বক্তাগণ আহলে সুন্নাতের আকায়েদের উপর আলোচনা করেন এবং ইসলামের নামে জঙ্গিপনা রুখতে সকলকে সজাগ থাকা র আহ্বান জানান।

    হকার্স ফেডারেশন শ্রীমঙ্গল রেলওয়ে শাখার সূত্রে জানা যায় এই সুন্নি সম্মেলনটি রেলওয়ে জামে মসজিদের সামনে হওয়ার কথা থাকলে ও সুন্নি জামাত বিরোধীদের কারনে সেখানে তারা এই অনুষ্ঠানটি করতে পারেনি।

    ওইখানে তো তাবলীগ জামাতের অনুষ্ঠান হয় এমন প্রশ্নের জবাবে এক হকার্স নেতা বলেন, রেলওয়ে কর্তৃপক্ষের কাছে এমন প্রশ্ন আমরা ও করেছিলাম তবে ষ্টেশন কর্তৃপক্ষ আমাদের সাথে ওয়াদা করেছেন রেলওয়ে জামে মসজিদের সামনে আর কাউকেই কোন মাহফিল করতে দেওয়া হবে না।

    এ ব্যাপারে ষ্টেশন মাষ্টারের সাথে যোগাযোগ করলে তাকে পাওয়া যায়নি,

    উল্লেখ্য, শ্রীমঙ্গল পৌরসভা মাঠে অন্যান্য বছরের যে কোন মাহফিলের তুলনায় গতকালের সম্মেলনে ৩ থেকে ৪ গুন জনতার অংশগ্রহন দেখা যায়।

    মাহফিলে ইসলামী সঙ্গীত পরিবেশন করেন মোঃ আব্দুল ওয়াহিদ। সভা পরিচালনা করেন আব্দুল আজিম।