স্বেচ্ছাসেবী সংগঠন “ব্লাডম্যান শ্রীমঙ্গল” এর কমিটি গঠন

    0
    242

    মুহিবুর রহমান জুয়েলকে আহ্বায়ক ও মোঃ আমজাদ হোসেন বাচ্চু সদস্য সচিব

    মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলায় স্বেচ্ছায় রক্তদান ও সমাজসেবী মুলক সংগঠন ব্লাডম্যান শ্রীমঙ্গল কর্তৃক মুসলিমবাগ এলাকায় অবস্থিত দারুল আজহার ইনস্টিটিউট নামক স্কুলের হলরুমে সন্ধ্যা ৭ টায় আহবায়ক কমিটি গঠনের লক্ষ্যে সভা অনুষ্ঠিত হয়। সভায় সর্বসম্মতিক্রমে মুহিবুর রহমান জুয়েলকে আহ্বায়ক ও মোঃ আমজাদ হোসেন বাচ্চুকে সদস্য সচিব করে ১১ সদস্য বিশিষ্ট একটি আহ্বায়ক কমিটি গঠন করা হয়।
    আহ্বায়ক মুহিবুর রহমান জুয়েল, যুগ্ম আহ্বায়ক মোঃ জসিম মাঝি, সদস্য সচিব মোঃ আমজাদ হোসেন বাচ্চু, সদস্য আব্দুস সোবহান সেন্টু, সদস্যঃ ইকবাল হোসেন ভূইয়া, সদস্য খালেদ বিন সাইফুল্লাহ, সদস্য সাজ্জাদুর রহমান নওশাদ, সদস্য মঈনুল ইসলাম আরিফ, সদস্য মাহফুজ উদ্দিন ছাদী, সদস্য মোঃ এমদাদ হোসেন খাঁন, সদস মোহাম্মদ শামিম।
    নবগঠিত আহ্বায়ক মুহিবুর রহমান জুয়েল বলেন, আমাদের স্বেচ্ছায় রক্তদান, সংগঠনের মুল উদ্দেশ্য হলো,সমাজের দরিদ্র অসহায় মানুষকে সাহায্য করা, বিভিন্ন ধরনের সেবামূলক কাজ করা, উন্নয়ন মুলক কাজ করা ইত্যাদি। তাই আমাদের এই সংগঠনকে গতিশীল করার জন্য আমরা সবাই মিলে আজ একটি আহ্বায়ক কমিটি গঠন করেছি। আমাদের সবার প্রিয় সংগঠনের জন্য দোয়া করবেন যাতে আমরা আমাদের এই ব্লাডম্যান শ্রীমঙ্গল সংগঠনের সাংগঠনিক কাজকে সুষ্ঠু ও সুন্দরভাবে এগিয়ে নিয়ে যেতে পারি।
    উক্ত অনুষ্ঠান আরও উপস্থিত ছিলেন ব্লাডম্যান শ্রীমঙ্গলের বিভিন্ন পর্যায়ের দায়িত্বশীল নেতৃবৃন্দরা।প্রেস বার্তা