স্বাস্থ্যসেবা সপ্তাহের সমাপনীঃচুনারুঘাটে রুগীদের খাবার বিতরণ

    0
    250
    এস এম সুলতান খান, চুনারুঘাট থেকেঃ  হবিগঞ্জের চুনারুঘাট উপজেলায় স্বাস্থ্যসেবা সাপ্তাহের সমাপনীদিনে রুগীদের মধ্যে খাবার বিতরণ করলেন নবাগত উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল কাদির লস্কর।
    শনিবার সকালে চুনারুঘাট স্বাস্থ্য কমপ্লেক্সে নিজ অর্থায়নে খাবার বিতরণ করেন। এসময় স্বাস্থ্য কমপ্লেক্সের পুরুষ ওয়ার্ড, মহিলা ওয়ার্ড রুমসহ বিভিন্ন রুম পরিদর্শন করেন এবং ওয়ার্ডে চিকিৎসাধীন রোগীদের চিকিৎসার খোজ খবর নেন। পরে হাসপাতালের সভাকক্ষে ভারপ্রাপ্ত টিএইচও মোমিন উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে সিও আফজাল হোসেন জসিম এর সঞ্চালনায় এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভার শুরুতে নবাগত উপজেলা চেয়ারম্যানকে হাসপাতালের পক্ষে শুভেচ্ছা প্রদান করা হয়। তিনি হাসপাতালে চিকিৎসা সেবার মান দেখে সন্তুষ্টি প্রকাশ করেন এবংসকল কার্যক্রমে তার আন্তরিক সহযোগীতার আশ্বাস প্রদান করেন।
    এসময়উপস্থিত ছিলেন, মেডিক্যাল অফিসার ডাঃ ফাতেমা হক, ডাঃ রাশমিনা আক্তার, ডাঃ ইমাম হোসেন ইমু, প্রধান সহকারী নন্দলাল নাথ, নার্স সেলিনা, মাসুমা, রূপালি , ফখরু চৌধুরী, লস্কর কন্যা এনি লস্কর, পুত্রবধূ সৈয়দা নাজনীন আহমেদ সিলভী, যুবলীগ নেতা লিজন, রুমন তালুকদার, বাদলসহ আওয়ামী লীগ ও ছাত্রলীগের অনেক নেতাকর্মী এ কর্মসূচিতে অংশগ্রহণ করেন।
    বক্তব্যে উপজেলা চেয়ারম্যান বলেন, স্বাস্থ্য বিভাগের সাথে আলোচনা করেদ্রুত সময়ের মধ্য নতুন ডাক্তার নিয়োগ ও হাসপাতালের যাবতীয় সমস্যা নিরসন করা হবে।