স্ত্রীর সহযোগিতায় শ্যালিকাকে ধর্ষণকারী স্ত্রীসহ আটক

    0
    259

    শিশুকন্যাকে সিলেট থেকে নিয়ে ৩ জনকে কৌশলে অপহরণ,অভিযোগ প্রাপ্তির ২ ঘন্টার মধ্যে উদ্ধার করেছে র‍্যাব-৪

    নিজস্ব প্রতিনিধিঃ  সুনির্দিষ্ট অভিযোগের প্রেক্ষিতে গত ২৫ তারিখ ৪ টার সময় র‍্যাব-৪ এর একটি দল সহকারী পুলিশ সুপার সাগর দিপা বিশ্বাস এর নেতৃত্বে ঢাকা জেলার সাভার থানাধীন ব্যাংক কলোনী এলাকায় অভিযান পরিচালনা করে ।

    জানা গেছে অভিযোগ পাওয়ার ২ ঘন্টার মধ্যে ধর্ষক মো: সাহেব আলী (৩৪), ঝিনাইদহ এবং ধর্ষণে সহযোগী তার স্ত্রী জেসমিন খাতুন (২৫) (ভিকটিমের নিজের বোন) কে গ্রেফতার করে এবং উক্ত আসামী দ্বয়ের মাধ্যমে অপহৃত হওয়া জেসমিন আক্তার এর আপন ভাই মো: রুবেল (২২) এর শিশুকন্যা ঝর্ণা আক্তার (০২) , আপন বোন সেলিনা খাতুন ( ২৮) এবং আপন চাচাতো ভাই মো: জয়নাল আবেদীন (১৮) কে আসামীদ্বয়ের ভাড়াবাসার কক্ষ হতে উদ্ধার করা হয়।
    আটক ব্যাক্তিরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায় যে, আসামী মো: সাহেব আলী (৩৪) এবং তার স্ত্রী জেসমিন খাতুন (২৫), বিগত ২০১৮ সালে তাদের নিজেদের সন্তানকে দেখাশোনা করার জন্যে জেসমিন খাতুন এর নিজের নাবালিকা ছোটো বোন (ভিকটিম) কে সিলেট থেকে নিজেদের বাসায় নিয়ে আসে এবং জেসমিন খাতুন নিজে বোনকে ঘুমের ওষুধ খাওয়ানোর মাধ্যমে এবং পরবর্তীতে প্রাণনাশের হুমকি দিয়ে নিয়মিত স্বামীকে দিয়ে নিজের বোনকে ধর্ষণ করতে সহযোগিতা করতো।

    পরবর্তী সময়ে শিশুটি সাহস করে তার বাবা মাকে সুযোগ বুঝে বিষয়টি জানায় এবং মা বাবা শিশুটিকে উদ্ধার করে নিয়ে যায়। কিন্তু ধর্ষক দুলাভাই ও বোন ঘৃণ্য ষড়যন্ত্র করে ভিকটিমকে আবার জিম্মি করার উদ্দেশ্য ভিকটিমের বড় ভাই এর শিশুকন্যাকে সিলেট থেকে অপহরণ করে নিয়ে আসে। ভিকটিমকে তাদের হাতে পুনরায় তুলে দিলে, শিশুকন্যাকে ফেরত দেওয়া হবে,না হলে মেরে ফেলা হবে বলে হুমকি দেয়।

    এদিকে শিশুকন্যা টিকে উদ্ধার করতে আসা ভিকটিমের বড় ভাই মো: রুবেল মিয়া ( শিশুটির বাবা) , বড় বোন সেলিনা খাতুন এবং চাচাতো ভাই মো: জয়নাল আবেদীন কে নিজেদের ভাড়াবাসার কক্ষে আটক করে রাখে এবং মারধোর করে। সুযোগ বুঝে ভিকটিমের বড় ভাই মো: রুবেল পালিয়ে এসে র‌্যাব -৪ এ অভিযোগ জানায়। অভিযোগ প্রাপ্তির ২ ঘণ্টার মধ্যেই অপরাধীদের গ্রেফতারপূর্বক অপহৃতদের উদ্ধার করা হয়েছে র‍্যাবের একটি সুত্রে জানা গেছে।

    উপরোক্ত বিষয়ে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।তবে সিলেট কোথায় ভিকটিমের ঠিকানা তা এখনো জানা যায় নি।