স্ত্রীর পরকীয়া ধরতে বোরকা পরা স্বামী পুলিশের হাতে আটক

    0
    424

    ময়মনসিংহের সরকারি আনন্দমোহন কলেজে স্ত্রীর পরকীয়া ধরতে গিয়ে বোরকা পরা এক যুবক আটক হয়েছে। যুবকের দাবি, তার স্ত্রী এই কলেজে পড়েন। স্ত্রীর ওপর নজরদারি করতে তিনি এই কাণ্ড ঘটিয়েছেন। সোমবার দুপুরের দিকে এ ঘটনা ঘটে।

    আটক যুবক মাহমুদুল হাসানের (২৭) এর বাড়ি শেরপুর জেলার সদর উপজেলায় বলে বোরকা পরিহিত যুবক নিজে জানিয়েছেন। সে জামালপুরের আইবিএ কলেজে করণিক পদে চাকরি করেন বলেও তিনি জানান। পরে সরকারি আনন্দমোহন কলেজের অধ্যক্ষ নারায়ণ চন্দ্র ভৌমিক আটক যুবককে পুলিশের কাছে সোপর্দ করেন।

    প্রত্যক্ষদর্শীরা জানায়, সোমবার ১১টার দিকে বোরকা পরা ছদ্দবেশী নারী পুরুষের ওয়াশরুম থেকে বের হওয়ায় ও তার চালচলন দেখে অনেকের সন্দেহ হয়। বিভিন্ন জন তাকে প্রশ্ন করার একপর্যায়ে তিনি স্বীকার করেন, তিনি নারী নন, এই কলেজের কোন এক শিক্ষার্থীর স্বামী। তার স্ত্রীকে নজরদারি করতেই তিনি এই ছদ্মবেশ ধরেছেন।

    ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল জানান, পুলিশি জিজ্ঞাসাবাদে স্ত্রী জুলেখা খাতুনকে (২৫) সন্দেহের বশবর্তী হয়ে কলেজের সামনে থেকে বোরকা কিনে তা পরে ছদ্মবেশে কলেজে প্রবেশ করেছেন বলে মাহমুদুল হাসান স্বীকার করেছেন।

    অধ্যক্ষ সাংবাদিকদের জানান, ওই যুবক যে শিক্ষার্থীকে তার স্ত্রী বলে দাবি করেছে, সে ছাত্রী বলেছে, মাহমুদুল হাসান তার স্বামী নন। তিনি (ছাত্রী) তাকে চেনেন না। ওই নারী শিক্ষার্থী সরকারি আনন্দমোহন কলেজ ইসলামিক স্টাডিজ বিভাগের মাস্টার্স শেষ বর্ষের নিয়মিত শিক্ষার্থী। আজ তার মৌখিক পরীক্ষা ছিল। এ ঘটনায় পুলিশ এসে কথিত স্বামী-স্ত্রী দুজনকেই আটক করে থানায় নিয়ে গেছেন।

    এবিষয়ে পুলিশ জানায়, তাদেরকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তারা দুই জনই পুলিশি হেফাজতে রয়েছেন। হেফাজত কারীদের মোবাইল ফোন ট্র্যাক করা হচ্ছে। এরপর তাদের অভিভাবকদের ডেকে এনে তাদের সঙ্গে কথা বলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে বলে পুলিশ কর্তৃপক্ষ জানায়।

    উল্লেখ্য যে, দীর্ঘ সাত বছর প্রেম করার পরে মাহমুদুল হাসান ও জুলেখা খাতুন বিবাহ বন্ধনে আবদ্ধ হন। এরপর বেশ ভালোভাবেই চলছিলো তাদের সংসার। হঠাৎ একটি মোবাইল ফোনের কলে ঘটে যায় বিপত্তি। স্বামী মাহমুদুল সন্দেহের চোখে দেখতে থাকেন স্ত্রী জুলেখাকে। এর পর থেকেই স্ত্রীকে নজরদারী করা হতো বলে জানান মাহমুদুল। নজরদারীর ধারাবাহিকতায় আজ এমন ঘটনা ঘটেছে বলে ধারনা করছেন অনেকে।