সৈয়দ আশরাফুল স্ত্রীর জন্য দেশবাসীর দোয়া কামনা করেছেন

    0
    315

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২৩অক্টোবর,ডেস্ক নিউজঃ   আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলামের স্ত্রী শীলা ইসলামের অবস্থা সংকটাপন্ন।তার জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন তিনি।তাকে লন্ডনের ইউসিএল হাসপাতালে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) রাখা হয়েছে। রোববার বিকেলে থেকেই সৈয়দ আশরাফের স্ত্রীর মারা গেছেন বলে ফেসবুকে বিভিন্ন পোস্ট ভাইরাল হয়ে পড়ে।

    বিষয়টিকে গুজব আখ্যা দিয়ে যুক্তরাজ্য আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ সাজেদুর রহমান ফারুক বলেন, সৈয়দ আশরাফের স্ত্রীকে আইসিইউতে রাখা হয়েছে। তার অবস্থা শঙ্কটাপন্ন।তার পাশে রয়েছেন সৈয়দ আশরাফ-শীলা ইসলাম দম্পতির একমাত্র মেয়ে রীমা আশরাফ।
    আশরাফের ব্যক্তিগত সহকারী একে এম সাজ্জাদ জানান- ‘শীলা ইসলাম নিবিড় পরিচর্যায় রয়েছেন। তার জন্য জনপ্রশাসনমন্ত্রী দেশবাসীর কাছে দোয়া কামনা করেছেন।’

    উল্লেখ্য শীলা ইসলাম লন্ডনের একটি স্কুলের অবসরপ্রাপ্ত শিক্ষিকা ।

    প্রসঙ্গত, শীলা ইসলাম দীর্ঘদিন ধরে ক্যান্সারে ভুগছিলেন। এর আগে জার্মানির একটি হাসপাতালে তার কেমোথেরাপিসহ ক্যান্সারের কয়েক ধাপ চিকিৎসা করা হয়।

    অসুস্থ স্ত্রীর পাশে থাকতে সৈয়দ আশরাফ দীর্ঘদিন লন্ডনে ছিলেন। সর্বশেষ গত ৯ অক্টোবর তিনি লন্ডনে যান। সৈয়দ আশরাফের পরিবার লন্ডনেই বসবাস করছেন।