সূফি মিজানুর রহমান এর একুশে পদক প্রাপ্তিতে শুভেচ্ছা

    0
    204

    মানবসেবায় প্রতিপালকের সান্নিধ্য পাওয়া যায়

    পিএইচপি ফ্যামিলির চেয়ারম্যান আলহাজ সূফী মুহাম্মদ মিজানুর রহমান সমাজ সেবায় বিশেষ অবদানের জন্য একুশে পদকে ভূষিত এবং ৭৭ তম শুভ খোশরোজ শরীফ উপলক্ষে আন্জুমানে রজভীয়া নূরীয়া বাংলাদেশ কেন্দ্রীয় পরিষদের পক্ষ থেকে ১২ মার্চ বৃহস্পতিবার সকালে পিএইচপি অফিসে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

    এসময় উপস্থিত ছিলেন আন্জুমানে রজভীয়া নুরীয়া ট্রাস্টের চেয়ারম্যান পীরে তরিক্বত হযরতুলহাজ আল্লামা আবুল কাশেম নূরী (মু.জি.আ), পিএইচপি ফ্যামিলির ভাইস চেয়ারম্যান আলহাজ মুহাম্মদ মহসিন, ডাইরেক্টর আলহাজ আকতার পারভেজ, চট্টগ্রাম সিটি কর্পোরেশন ৮নং ওয়ার্ডের কাউন্সিলর মো. মোরশেদ আলম, ট্রাস্টের ভাইস চেয়ারম্যান আলহাজ মুহাম্মদ নুরুল হক, জেনারেল সেক্রেটারী অ্যাডভোকেট আব্দুর রশিদ দৌলতী, মুহাম্মদ মিঞা জুনাইদ, মুহাম্মদ জাহিদুল হাসান রুবায়েত, মুহাম্মদ ফরিদুল আলম, মুহাম্মদ জাকারিয়া, এস.এম ইকবাল বাহার চৌধুরী, মুহাম্মদ মাছুমুর রশিদ কাদেরী, মাওলানা ইয়াকুল আলী ফারুকী, মুহাম্মদ জাহাঙ্গীর ওসমান, মিনহাজ উদ্দীন সিদ্দিকী, মুহাম্মদ ছাফওয়ান নূরী, মুহাম্মদ মিনহাজ নূরীসহ ট্রাস্টের নেতৃবৃন্দ। এ সময় আলহাজ্ব সূফি মিজানুর রহমান বলেন, ইসলাম মানুষের সঙ্গে মানুষের ভালোবাসা ও ভ্রাতৃত্ব বন্ধনের জন্যে অনুপ্রেরণা দেয়। মানবসেবা ইসলামের একটি শাখা। মানুষের সেবা করা ও দুখী মানুষের পাশে দাঁড়ানো একটি উত্তম ইবাদত।

    যুগে যুগে ইসলামী মনীষীগণ মানব সেবার উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করে গেছেন। মানবসেবার মাধ্যমে সহজেই প্রতিপালকের সান্নিধ্য অর্জন করা যায়। তিনি বলেন, সরকার আমাকে যে স্বীকৃতি দিয়েছেন তা আমার একার কোন অর্জন নয়, এ অর্জনে জড়িয়ে আছে বিভিন্ন সংস্থা ও সংগঠনের অবদান।

    আল্লামা নূরী বলেন, কুরআন সুন্নাহর অপব্যাখ্যার কারণে জঙ্গিবাদসহ নানা বিকৃত মতবাদ আজ মাথাচাড়া দিয়ে উঠছে। ইসলামের নামে বাতিল ফের্কাগুলোর দৌরাত্ম্য চলছে। বাতেলদের দৌরাত্ম্য ও আস্ফালন থামাতে হকপন্থী দেশপ্রেমিক সুন্নি মতাদর্শী তরিকতপন্থী মানুষের জাগরণ আজ অনিবার্য হয়ে দাঁড়িয়েছে।

    বিভেদ অনৈক্য ভুলে তরিকতপন্থী সুন্নি জনতার ঐক্যের আহবান জানান তিনি। শেষে মুসলিম উম্মাহর কল্যাণ, বিশে^র নিপীড়িত মানবতার পরিত্রান এবং দেশ ও বিশ^বাসীর ওপর আল্লাহর রহমত কামনায় মুনাজাত করা হয়। প্রেস বার্তা