সূতিজাল আধিপত্য ধ্বংস করতে ভষ্মীভূত হল সেই জালটি

    0
    225

    আমার সিলেট টুয়েন্টিফোর ডটকম,৩০জুন,নাজমুল হক নাহিদ,আত্রাই (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর আত্রাইয়ে যে সূতিজালের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে উপজেলা চেয়ারম্যান আলহাজ এবাদুর রহমান ছুরিকাহত হয়েছিলেন সে সূতিজালটি ভষ্মীভূত করা হয়েছে। গত বুধবার আত্রাই উপজেলা নির্বাহী অফিসার মো. মোখলেছুর রহমান ভ্রাম্যমান আদালত পরিচালনা করে উপজেলার শুটকিগাছা স্লুইসগেটে সূতিজালটি আটক করে সেখানেই আগুন দিয়ে পুড়িয়ে দেন।
    স্থানীয় একাধিক সূত্রে জানা যায়, সূতিজালের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে শুটকিগাছা বাজারে দু’টি গ্রুপের সৃষ্টি হয়। সেখানে গত রোববার দিবাগত রাত ১০ টার দিকে আত্রাই উপজেলা চেয়ারম্যান আলহাজ এবাদুর রহমান গেলে লোকজনের সাথে কথা কাটাকাটির এক পর্যায় উপজেলা চেয়ারম্যানকে ছুরিকাঘাত করা হয়। এ ঘটনায় উপজেলা চেয়ারম্যানের ভাই শহিদুল ইসলাম বাদি হয়ে গত সোমবার রাতে ১০জনকে আসামি করে আত্রাই থানায় একটি মামলা দায়ের করেছেন। পুলিশ উপজেলার কাশবপাড়া গ্রামের আব্দুর রহিমের ছেলে জিল্লুর রহমানকে আটক করে নওগাঁ জেল হাজতে প্রেরণ করেছে।
    এদিকে এ ঘটনার পর গত বুধবার আত্রাই উপজেলা নির্বাহী অফিসার মো. মোখলেছুর রহমান ভ্রাম্যমান আদালত পরিচালনা করে সেই সূতিজালটি আটক করে আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছেন। বর্তমানে এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে বলে এলাকাবাসী জানিয়েছেন। এ ব্যাপারে আত্রাই থানার ওসি বদরুদ্দোজা বলেন, মামলার পর আসামিরা গা ঢাকা দিয়েছে। একজনকে গ্রেফতার করা হয়েছে। অন্যদেরও গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।