সুনামগঞ্জ সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত

    0
    249

    সুনামগঞ্জ প্রতিনিধি: সুনামগঞ্জের সোনালীচেলা সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফের গুলিতে কামরুল ইসলাম (২৩)নামে এক বাংলাদেশি নাগরিক নিহত হয়েছেন। তিনি দোয়ারাবাজার উপজেলার নরসিংপুর ইউনিয়নের রগারপাড় গ্রামের আসক আলীর ছেলে।

    স্থানীয় একাধিক সূত্রে জানাযায়,দোয়ারাবাজার উপজেলার লাফার্স সীমান্তের শ্যামারগাও গ্রাম দিয়ে বৃহস্পতিবার ভোর সাড়ে ৪টার দিকে কয়েকজন রাখাল গরু

    আনার জন্য ভারতে প্রবেশ করে। পরে ভারতের কালারটেক পাথরঘাট বিএসএফের ক্যাম্পের পাশ দিয়ে গরু নিয়ে বৃহস্পতিবার ভোররাতে আসার পথে বিএসএফ ক্যাম্পের সদস্যরা তাদের লক্ষ্য করে গুলি চালায়। এতে কামরুল ইসলাম ঘটনাস্থলেই মারা যায়। এ সময় নিহত কামরুল ইসলামের লাশ ভারতের ভেতরে ফেলে তার সহযোগী রাখালরা দৌড়ে বাংলাদেশে চলে আসে বলে জানায় স্থানীয়রা।

    দোয়ারাবাজার সীমান্তে নরসিংপুর ইউনিয়নের সোনালী চেলা সীমান্তে নিহতের ঘটনা শুনেছি বলে সিলেট ব্যাটালিয়ন(৪৮ বিজিবি) এর অধিনায়ক লেঃ কর্নেল আহমেদ ইউসুফ জামিল পিএসসি জানান।  তিনি আরো জানান,তবে বিএসএফের গুলিতে মারা গেছে এটা বলা যাচ্ছে না । বিএসএফের সাথে কথা চলমান আছে । শুক্রবার বাংলাদেশ পুলিশের নিকট লাশ হস্থান্তর করার কথা রয়েছে। লাশ পেয়ে ময়নাতদন্ত করার পরে জানতে পারবো কিভাবে মারা গেল। খোঁজ-খবর নেওয়ার পর এ ব্যাপারে তিনি বিস্তারিত জানাতে পারবেন বলে জানান।