সুনামগঞ্জে ভাইস চেয়ারম্যান প্রার্থী আকবরের বিরামহীন প্রচারণা

    0
    226

    সুনামগঞ্জ প্রতিনিধি: সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলা পরিষদে ভাইস চেয়ারম্যান প্রার্থী সাংবাদিক ও সংস্কৃতিকর্মী আকবর হোসেন গত ১২ফেব্রুয়ারি মনোনয়ন বাছাইয়ে উত্তীর্ণ হওয়ার পর থেকেই নতুন উদ্যমে প্রচারণায় মাধ্যমে চষে বেড়াচ্ছেন নির্বাচনী এলাকা। প্রতিদিনেই তিনি ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে ভোটপ্রার্থনা করেন। আর প্রতিশুতি দিচ্ছেন নির্বাচিত হলে সুখে দুখে তাদের পাশে থাকার অঙ্গিকার করছেন।
    জানাযায়,নির্বাচনের আগ থেকেই আকবর হোসেন প্রত্যন্ত এলাকায় প্রচারণা চালিয়ে আসছিলেন। শেষ পর্যন্ত তিনি মনোনয়ন জমা দিয়ে আবার মানুষের কাছে চলে গেছেন। প্রতিদিনই তিনি বিভিন্ন গ্রামে গিয়ে প্রচারণা চালাচ্ছেন। তার নীরব এই প্রচারণা তৃণমূলে আলোচনার জন্ম দিয়েছে।
    আকবর হোসেন সাংবাদিকতার পাশাপাশি সরাসরি আওয়ামীলীগের রাজনীতির সঙ্গে জড়িত। তিনি ছাত্রলীগ,স্বেচ্ছাসেবকলীগ ও যুবলীগের রাজনীতিতে নেতৃত্ব দিয়েছেন। স্থানীয় সাংস্কৃতিক আন্দোলনেও যুক্ত তিনি। একজন উদীয়মান ব্যবসায়ী হিসেবেও তার বেশ সুনাম রয়েছে। হাওরের কৃষকের পক্ষেও বিভিন্ন সময় অবস্থান করে তাদের দাবি আদায়ের আন্দোলনে ছিলেন তিনি।
    আকবর হোসেন বলেন,জনগণ যেভাবে আমাকে গ্রহণ করেছেন আশা করি তাদের প্রতিনিধি নির্বাচিত হয়ে আমি তাদের সেবা করার সুযোগ পাব।আমি প্রথম যৌবন থেকেই নানাভাবে মানুষের পাশে আছি। মানুষের সুখ দুঃখে তাদের পাশে দাড়ানোকে কর্তব্য মনে করি। সেই কর্তব্য ও দায়িত্ব পালনের লক্ষ্যেই আমি পরিষদে ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছি।