সুনামগঞ্জে বিশ্ব স্বাস্থ্য দিবস উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা

    0
    441

    সুনামগঞ্জ প্রতিনিধি: সমতা ও সংহতি নির্ভর সর্বজনীন প্রাথমিক স্বাস্থ্যসেবা এই-শ্লোগানকে সামনে রেখে সুনামগঞ্জে বিশ্ব স্বাস্থ্য দিবস উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
    রবিবার সকাল ১১টায় সুনামগঞ্জ সিভিল সার্জন কার্যালয়ের আয়োজনে সুনামগঞ্জ সদর হাসপাতালের সামনে থেকে একটি র‌্যালি বের হয় র‌্যালীটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে ইপিআই ভবনের এসে সামনে শেষ করে। পরে ইপিআই ভবনের সম্মেলন কক্ষে গিয়ে আলোচনা সভায় মিলিত হয়। সুনামগঞ্জ সিভিল সার্জন আশুতোষ দাশের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন,স্থানীয় সরকার শাখার উপ-পরিচালক মোঃ এমরান হোসেন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন,অতিরিক্ত পুলিশ সুপার মাহবুবুর রহমান,পরিবার পরিকল্পনার সহকারী পরিচালক ডাঃ ননী ভোষণ তালুকদার,সচেতন নাগরিক সনাকের আহবায়ক যোগেশ্বর দাশ প্রমুখ।
    তাহিরপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে সকাল ১১টায় র‍্যালী শেষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। আলোচনা সভায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকতা ডাঃ ইকবাল হোসেনের সভাপতিত্বে ও প্রধান সহকারী তৈয়াবুর রহমানের পরিচালনায় ভক্ত রাখেন,পরিবার পরিকল্পনা কর্মকতা মোঃ সিরাজুল ইসলাম,ডাঃ মির্জা রিয়াদ হাসান,বেলায়েত হোসেন,সিনিয়র ষ্টাফ নার্স স্বপ্না রাংসা,সুমনী আক্তার,সুমী নখরেখ,কেয়ার প্রতিনিধি শেখর রায়,আজরফ হোসেন,সৌহার্দ ৩প্রজেক্ট টেকনিক্যাল অফিসর কবিতা রানী ঘোষ প্রমুখ।