সুনামগঞ্জে বঙ্গবন্ধুর শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস

    0
    252
    সুনামগঞ্জ  প্রতিনিধি:  সুনামগঞ্জের ১১টি উপজেলায় ১৫ই আগষ্ট স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ৪৫তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছ।
    এ উপলক্ষে সুনামগঞ্জ জেলা প্রশাসন,পুলিশ প্রশাসন, স্থানীয় সংসদ সদস্য,জেলা পরিষদ,সুনামগঞ্জ প্রেসক্লাব(উকিলপাড়া),
    জেলা আওয়ামী লীগ,জেলা যুবলীগ, শ্রমিকলীগ,কৃষকলীগ ও ছাত্রলীগসহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দরা কালো ব্যাজ ধারণ করে বঙ্গবন্ধর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।
    শনিবার (১৫ আগষ্ট) সকাল ৯টায় পৌরসভার ঐতিহ্যবাহী যাদুঘর প্রাঙ্গণে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রথমে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদের নেতৃত্বে প্রশাসনের সকল স্তরের কর্মকর্তারা।
    এছাড়াও সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য ও বিরোধী দলীয় হুইপ অ্যাড. পীর ফজলুর রহমান মিসবাহ,পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি অ্যাড.আপ্তাব উদ্দিন, সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম এনামুল কবির ইমন, জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক খন্দকার মজ্ঞুর আহমদের নেতৃত্বে যুবলীগের নেতাকর্মীসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দরা একে একে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।
     বঙ্গবন্ধু ও তার পরিবারের নিহত সকল সদস্যদের আত্মার শান্তি কামনা করে দোয়া মাহফিল ও তবারক বিতরণ এবং গাছের চারা রোপণ করা হয়।