সুনামগঞ্জে নৌকা প্রতীকের পক্ষে গণসংযোগ

    0
    198

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২৪মার্চ,জাহাঙ্গীর আলম ভুইয়া,সুনামগঞ্জ থেকেঃ   আগামী ২৯ মার্চ সুনামগঞ্জ পৌরসভার উপনির্বাচনকে সামনে রেখে নৌকা প্রতীকের পক্ষে গণ সংযোগ করলেন আমরা মুক্তিযোদ্ধার সন্তান সংগঠনের কেন্দ্রীয় সভাপতি ও স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মোঃ হুমায়ুন কবির। গণ সংযোগ উপলক্ষ্যে শুক্রবার বিকেল ৪টায় সুনামগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনে এক নির্বাচনী সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন তিনি।

    আয়োজক সংগঠণ আমরা মুক্তিযোদ্ধার সন্তান সুনামগঞ্জ জেলা শাখার সভাপতি সাংবাদিক আল-হেলালের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আরো বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক কাজী জাহান,জেলা কমিটির সাধারন সম্পাদক ছাদিয়া বখত সুরভী,মুক্তিযোদ্ধার সন্তান আসওয়াদ বখত তালহা,জহীর আহমেদ সোহেল,জুয়েল আহমেদ,নুরুল আমিন,বিল্লাল আহমেদ,নেছার আহমেদ শফিক,শামীম আহমেদ,রুপক রাজ বৈদ্য,ইউপি সদস্য আবুল হোসেন,ইউনুছ মিয়া,ইকবাল হোসেন ও কাজী সিরাজুল ইসলামসহ স্থানীয় নেতৃবৃন্দ।

    বক্তারা বলেন,সুনামগঞ্জ পৌরসভার উপনির্বাচনে ৩ প্রতিদ্বন্দ্বি প্রার্থীর মধ্যে সবার চাইতে যোগ্য সুদক্ষ ও সিনিয়র হিসেবেই নয় বরং সকল গুনে গুনান্বিত প্রার্থী হচ্ছেন নাদের বখত। তিনি একজন মুক্তিযোদ্ধার সন্তান,৩ জন মুক্তিযোদ্বার সহোদর এটাই তার যোগ্যতা নয় স্বৈরাচারী এরশাদ জিয়াসহ বিভিন্ন আমলে ছাত্রলীগ ও যুবলীগের রাজনীতি করতে গিয়ে মুজিব আদর্শের প্রকৃত সৈনিক হিসেবে জেল জুলুম খাটা একজন ত্যাগী রাজনৈতিক কর্মী বটে। হোসেন বখত পরিবারের সাবেক পৌর চেয়ারম্যান মনোয়ার বখত নেক ও আয়্যুব বখত জগলুলের চাইতে তিনি আরো বেশী জনপ্রিয়। রাজনৈতিক মাঠে তার কোন শত্রু নেই। তিনি কারো সাথে খারাপ আচরন করেছেন এমন কথা কেউ বলতে পারবেননা।

    তাই একজন বেষ্ট প্রার্থী হিসেবে আমরা তাকে পূর্ণ সমর্থন করেছি। ইনশাল্লাহ তিনিই নির্বাচিত হবেন। বক্তারা আরো বলেন,সুনামগঞ্জ পৌরসভায় ১২০ জনের মত কর্মচারী রয়েছে কিন্তু একাধারে দীর্ঘ ১৮ বছর পৌর চেয়ারম্যানের দায়িত্ব পালন করলেও সাবেক জনপ্রিয় চেয়ারম্যান দেওয়ান মমিনুল মউজদীন একজন মুক্তিযোদ্ধার সন্তানকে চাকুরী দেননি। শত শত কর্মচারী নিয়োগ করতে গিয়ে তিনি মুক্তিযোদ্ধার সন্তানদের ৩০% চাকুরীর কোটা সংরক্ষণ করেননি।

    প্রয়াত মেয়র জগলুল সাহেব শাহ মোয়াজ্জেম হোসেন নামে একজন মুক্তিযোদ্ধার সন্তানকে চাকুরীতে নিয়োগ করে মুক্তিযোদ্ধার সন্তানদের কোটা লালন করার কাজে যখনই হাত দেন তখনই তিনি মারা যান। তার অসমাপ্ত উন্নয়ন কাজ সমাপ্ত করতে নাদের বখতই একমাত্র যোগ্য মেয়র প্রার্থী বলে আমরা মনে করি।

    পরে কেন্দ্রীয় সভাপতি হুমায়ূন কবীর স্থানীয় বাধনপাড়ায় নৌকা প্রতীকের সমর্থনে অনুষ্ঠিত আরেকটি নির্বাচনী সভায় প্রধান বক্তার বক্তব্য রাখেন।