সুনামগঞ্জে নিখোঁজ শিশুর বস্তাবন্দি লাশ উদ্ধার আটক-২  

    0
    246

    মুক্তিপন না পয়ে লাশ পাঠিয়েছে আপহরনকারীরা 

    সুনামগঞ্জ প্রতিনিধিঃ সুনামগঞ্জ জেলার তাহিরপুর উপজেলায় তোফাজ্জল হোসেন নামে সাত বছরের শিশু  নিখোঁজের পর শিশুর বস্তাবন্দি লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার ভোর ৫ টায় উপজেলার উত্তর শ্রীপুর ইউনিয়নের বাঁশতলা নিখোঁজ শিশুর বাড়ির পাশের বাড়ি থেকে লাশ পাওয়া যায়। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দু জনকে আটক করেছে পুলিশ। তাদের নাম জানা যায় নি।
    তোফাজ্জল হোসেন উপজেলার শ্রীপুর উত্তর ইউনিয়নের সীমান্তবর্তী বাশঁতলা গ্রামের জুবেল হোসেনের ছেলে এবং বাঁশতলা হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানার দ্বিতীয় শ্রেনীর ছাত্র।
    ০৮ জানুয়ারি বুধবার বিকাল ৫টার সময় থেকে দুইদিন ধরে নিখোঁজ হয় ।এ বিষয়ে নিখোঁজ তোফাজ্জলের দাদা জয়নাল আবেদীন ০৯ জানুয়ারি  বৃহস্পতিবার দুপুরে তাহিরপুর থানায় একটি সাধারণ ডায়রি (জিডি) করেন। জিডি নং ২৬০।
    তাহিরপুর থানার ওসি মোঃ আতিকুর রহমান এ ঘটনার সত্যতা  নিশ্চিত করেন।
    স্থানীয় ও শিশুটির পারিবারিক সূত্রে আরো জানা যায়,নিখোঁজের পর অজ্ঞাত অপহরণ কারীরা ঐ শিশুটি কে ফেরৎ নিতে ৮০ হাজার টাকা দাবী করে একটি চিঠি পাঠায় সাথে শিশুটির কাপড় ও জুতা পাঠায়। এরপরেই শিশুটির পরিবার থেকে তাহিরপুর থানার একটি নিখোঁজ জিডি করেন। এ নিয়ে সংবাদ মাধ্যমে সংবাদ প্রকাশিত হলে আজ শিশুটির বস্তা বন্ধী লাশ পাওয়া যায়।
    থানার জিডি সূত্রে জানা যায়,গত ০৮ জানুয়ারি বুধবার বিকাল ৫ টার সময় নিখোঁজ তোফাজ্জল তার দাদা জুবেল হোসেনের বাড়ী থেকে হঠাৎ নিখোঁজ হয়। নিখোঁজের পর থেকে প্রতিবেশী,তাদের আত্মীয় স্বজন ও তোফাজ্জলের বন্ধুদের বাড়ীতেও তার কোন সন্ধান মেলেনি ।