সুনামগঞ্জে দলীয় মনোনয়ন যে আনবে তার পক্ষেই আমরা

    0
    314

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২৬নভেম্বর,সুনামগঞ্জ প্রতিনিধিঃ  সুনামগঞ্জের তাহিরপুর উপজেলা বালিজুড়ী ইউনিয়ন বিএনপির সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রমের উদ্ভোবধন অনুষ্টানে বিকাল সাড়ে ৪টায় উপজেলার বালিজুরী ইউনিয়নের আনোয়ারপুর বাজারে ইউনিয়ন বিএনপির সভাপতি সাখায়ত হোসেনের সভাপতিত্বে ও তাহিরপুর উপজেলা বিএনপির সাংগঠানিক সম্পাদক মেহেদী হাসান উজ্জলের পরিচালানায় উদ্বোধন ঘোষনা করেন,সুনামগঞ্জ জেলা বিএনপির সহ সভাপতি ও তাহিরপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আনিসুল হক। অনুষ্টানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখে,সুনামগঞ্জ জেলা বিএনপির সহ সভাপতি আবুল কালাম আজাদ,প্রধান বক্তা,সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসূচী সুনামগঞ্জ ১আসনের সমন্বয়কারী,জেলা বিএনপির সাংগঠানিক সম্পাদক ও তাহিরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান কামরুজ্জামান কামরুল এসব কথা বলেন।

    বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন জেলা যুগ্ম সাধারণ সম্পাদক মামুনুর রশিদ শান্ত,যুক্তরাজ্য আইনজীবি ফোরামের সাধারন সম্পাদক হামিদুল হক আফিন্দী লিটন,তাহিরপুর উপজেলা বিএনপির সভাপতি নুরুল ইসলাম,মধ্য নগর থানা বিএনপির সভাপতি সবুজ আলম,তাহিরপুর উপজেলা বিএনপির সাধারন সম্পাদক রুহুল আমিন,তাহিরপুর উপজেলা ভাইস চেয়ারম্যান ফেরদৌস আলম আখঞ্জি,তাহিরপুর সদর ইউপি চেয়ারম্যান বোরহান উদ্দিন,তাহিরপুর উপজেলা দপ্তর সম্পাদক রুফিকুল ইসলাম,বাদাঘাট ইউনিয়ন বিএনপির সভাপতি চাঁন মিয়া মাষ্টার,উত্তর বড়দল ইউনিয়ন বিএনপির সভাপতি নজরুল ইসলাম শাহ,তাহিরপুর উপজেলা ছাত্রদল যুগ্ম সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম,তাহিরপুর উপজেলা যুবদল নেতা শাহজাহান,উত্তর বড়দল ইউনিয়ন ছাত্রদল নেতা মোনায়েম সহ উপজেলার যুবদল,ছাত্রদল সহ অংঙ্গসংঘটনের নেতৃবৃন্ধ। এসময় বক্ততাগন বলেন,আ,লীগ সরকার আমাদের কোন দিন বাধা দিতে আসবেন আসেন,আমরা প্রস্তুত আছি। ক্ষমতায় যেই থাকে তার কথাই পুলিশ প্রশাসন শুনে মনে রাখবে।

    এই ক্ষমতা চির স্থানীয় না,লুটেপুটে খাচ্ছেন খান এর জবাব একদিন জনগন আগামী নির্বাচনে এর জবাব নেবে। প্রতিটি নদীতে চাঁদা বাজি হচ্ছে কিছু বললে সমস্যা দলীয় মনোনয়ন যে আনবে তার পক্ষেই আমরা সবাই সকল ভেদাবেদ ভুলে কাজ করব। আমি সব সময় বললে সামনে না হয় সবার পিছনে আছি তবে সব কাজ দলের স্বার্থে করতে হবে। ব্যক্তির স্বার্থে নয় দল ও জনগনের জন্যই হবে আমাদের সবার কাজ।