সুনামগঞ্জে ছাত্রীকে ছুরিকাঘাতকারী বখাটে আটক

    0
    217

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০৭মার্চ,তাহিরপুর(সুনামগঞ্জ)প্রতিনিধিঃ   সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় জাতীয় বিশ্ববিদ্যালয়ের ছাত্রী শামীমা বেগম (২২)কে মুখমন্ডলে ছুরিকাঘাতকারী বখাটে যুবককে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত যুবক উপজেলার উত্তর শ্রীপুর ইউনিয়নের গোলাবাড়ি গ্রামের মুক্তার আলীর ছেলে ডালিম আহমদ শুভ (২৫)। তাহিরপুর উপজেলার সদর ইউনিয়নের জয়নগর গ্রামের আরশাদ মিয়ার মেয়ে ও জামালগঞ্জ ডিগ্রি কলেজের অনার্স কোর্সের ইতিহাস বিভাগের ছাত্রী শামীমা আক্তার(২২)।

    উল্লেখ্য,গত শনিবার জাতীয় বিশ্ববিদ্যলয়ের অনার্স তৃতীয় বর্ষের পরীক্ষা কেন্দ্র থেকে পরীক্ষা শেষ সন্ধ্যা ৭টায় সুনামগঞ্জ সরকারী কলেজ থেকে সিএনজি দিয়ে তাহিরপুর উপজেলার জয়নগর নিজ গ্রামে আসার পর বীরনগর ব্রীজে নামা মাত্রই ডালিম আহমদ শুভ নামে ঐ যুবক ছুরি দিয়ে আঘাত করে পালিয়ে যায়। গুরুত্বর আহত অবস্থায় আহত শামীমাকে তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়।

    ঐদিনের ঘটনার পর তাহিরপুর থানায় মেয়ের পক্ষ থেকে একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়। তাহিরপুর থানা অফিসার ইনচার্জ নন্দন কান্তি ধর জানান,এবিষয়ে তাহিরপুর থানায় শিশু ও নারী নির্যাতন আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। মঙ্গলবার (০৬,০৩,১৮ই) বিকালে সাড়ে ৪টায় অভিযান চালিয়ে ঐ যুবককে গ্রেফতার করা হয়। বুধবার তাকে জেল হাজতে প্রেরন করা হবে।