সুনামগঞ্জে গলাকাটা লাশ উদ্ধার,আটক ২জন

    0
    206

    সুনামগঞ্জ প্রতিনিধিঃ সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলায় আবিজ উদ্দিন নামের এক ব্যক্তির গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। আবিজ উদ্দিন দোয়ারাবাজার সদর ইউনিয়নের মাইজখলা গ্রামের মকসুদ আলীর ছেলে। আজ শুক্রবার সকালে দোয়ারাবাজার থানা পুলিশ মরদেহটি উদ্ধার করে।
    এ ঘটনার সাথে জড়িত সন্দেহে দুজনকে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয়রা। আটক দুজন হলেন-মাইজখলা গ্রামের মোমিন উদ্দিনের ছেলে মাইন উদ্দিন (৩৮) ও জসিম উদ্দিন (৩০)।
    এ ব্যপারে দোয়ারাবাজার থানার ওসি (তদন্ত) বেলায়েত হোসেন জানান,পূর্ব বিরোধের জের ধরে খুনের ঘটনাটি ঘটতে পারে। এ ঘটনায় জড়িত সন্দেহে দুজনকে আটক করা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
    তিনি আরো জানান,বাড়িতে ৩টি ঘরের মধ্যে মাঝের ঘরটি আবিজ উদ্দিনের। পাশের দু ঘরে কোনো পুরুষ মানুষ নেই। শুক্রবার সকালে পাশের ঘরের মহিলারা দেখতে পান আবিজ উদ্দিনের ঘরের দরজা খোলা কিন্তু শোয়া অবস্থায় তার মাথা দেখা যাচ্ছে। অনেক সময় পরও তার কোন সাড়াশব্দ না পেয়ে মহিলারা এগিয়ে গিয়ে আবিজ উদ্দিনের গলাকাটা মরদেহ দেখতে পান। এসময় প্রতিবেশীরা পুলিশে খবর দেন। খবর পেয়ে সকাল ৮টায় দোয়ারাবাজার থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে মরদেহটি উদ্ধার করে।