সুনামগঞ্জে করোনায় আক্রান্ত হয়ে একজনের মৃত্যু

    0
    233
    সুনামগঞ্জ প্রতিনিধি: সুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জ উপজেলায় করোনা আক্রান্ত হয়ে লালন মিয়া (৪৯) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। এ নিয়ে জেলায় করোনায় আক্রান্ত হয়ে ৫জনের মৃত্যু হয়েছে।
    নিহত লালন মিয়া উপজেলার পশ্চিম পাগলা ইউনিয়নের ব্রাহ্মণগাঁও (পশ্চিমপাড়া) গ্রামের বাসিন্দা। সোমবার (২২ জুন) সন্ধ্যায় সিলেটস্থ সামছুদ্দিন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন ।
    জানা যায়,গত ০৯ জুন ( মঙ্গলবার) লালন মিয়ার রিপোর্টে করোনা পজেটিভ আসে।বুধবার (১০ জুন) সুনামগঞ্জ সদর হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি করা হয়। পরবর্তীতে তাকে সুনামগঞ্জ সদর হাসপাতালের আইসোলোশনে চিকিৎসা প্রদান করা হয়।পরদিন বুধবার (১৭ জুন) তার অবস্থার অবনতি হলে সিলেটস্থ সামছুদ্দিন হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ সোমবার তিনি মারা যান।
    এ ব্যাপারে উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যান কর্মকর্তা ডাঃ জসিম উদ্দিন জানান,লালন মিয়া সিলেট শহীদ শামসুদ্দিন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেছেন। তার লাশ নিরাপদে বাড়ি আনতে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া হচ্ছে। এটিই উপজেলায় করোনা আক্রান্ত প্রথম ব্যক্তির মৃত্যুর ঘটনা।