সুনামগঞ্জে অনুর্ধ্ব-১২ক্রিকেট কার্নিভালের উদ্বোধন

    0
    236

    সুনামগঞ্জ প্রতিনিধিঃ সুনামগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় ও বাংলাদেশ ক্রিকেট বোর্ড এর সহযোগিতায় এবং অনুর্ধ্ব ১২ ক্রিকেট কার্নিভালের উদ্বোধন করা হয়েছে।
    শুক্রবার সকালে সুনামগঞ্জ জেলা স্টেডিয়ামে এ অনুর্ধ্ব ১২ ক্রিকেট কার্নিভালের উদ্বোধন করেন জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ।
    এসময় উপস্থিত ছিলেন,জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক দেওয়ান ইমদাদ রেজা চৌধুরী,সহ-সভাপতি অ্যাডভোকেট মোঃ নানু মিয়া,পারভেজ আহমেদ চৌধুরী,বিসিবি কাউন্সিলর মোঃ রেজওয়ানুল হক রাজা,জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম-সাধারণ সম্পাদক মোজাম্মেল হক মুনিম প্রমুখ।
    এসময় প্রধান অতিথি বক্তব্যে জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ বলেন,বাংলাদেশের জনপ্রিয় খেলা ক্রিকেট। একজন খেলোয়াড় যখন খেলতে নামেন তখন পুরো দেশ তার দিকে তাকিয়ে তাকে। আমি চাইবো তুমরাও যেনো বড় হয়ে দেশের প্রতিনিধিত্ব করো। খেলাধুলার মাধ্যমে নিজেকে যেমন শরীর সুস্থ রাখা যায়। ঠিক তেমন এই খেলাধুলার মাধ্যমে কিশোর ও তরুণ সমাজকে মাদক থেকে দূরে রাখা যায়। সবার মাঝে একটি বন্ধুত্বপূর্ন সম্পক সৃষ্টি হয়। আজকে যারা ক্রিকেটের এই আয়োজন এসেছো তুমাদের মধ্যে কেউ একজন মাশরাফি,সাকিব,মুশফিক হবেন।

    উল্লেখ্য, অনুর্ধ্ব ১২ক্রিকেট কার্নিভালে ৪টি গ্রুপে ৩২জন ক্ষুদ্রে ক্রিকেটার অংশ গ্রহন করে।