সুনামগঞ্জের ধর্মপাশায় ১৪ পরীক্ষার্থী বহিস্কার

    0
    222

    সুনামগঞ্জ প্রতিনিধিঃ সুনামগঞ্জের ধর্মপাশায় পরীক্ষায় অসদুপায় অবলম্বনের দায়ে ১৪পরীক্ষার্থী ও পরীক্ষার্থীকে বহিস্কার করা হয়েছে। শুক্রবার(২৭জুলাই) উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের (বাউবি) অধীনে বাদশাগঞ্জ ডিগ্রি কলেজ পরীক্ষা কেন্দ্র থেকে ওই ১৪পরীক্ষার্থীকে বহিস্কার করা হয়।

    কলেজ সূত্রে জানা যায়,শুক্রবার সকাল ৯টা থেকে বাদশাঞ্জ ডিগ্রি কলেজ পরীক্ষা কেন্দ্রে বাউবি’র ডিগ্রি দ্বিতীয় সেমিস্টারের সমাজতথ্য-১পরীক্ষা শুরু হয়। সকাল ১০টার দিকে বাউবি’র উপ-পরীক্ষা নিয়ন্ত্রক কামরুজ্জামান পরীক্ষা কেন্দ্র পরিদর্শনে যান। এ সময় ওই পরীক্ষার্থীদের নকল করতে দেখে তিনি তাদের বহিস্কার করেন। বহিস্কৃতরা হলেন,রফিকুল ইসলাম,বন্ধনা চক্রবর্তী,পাপিয়া রাণী সরকার,শেফালী আক্তার,কামাল পাশা ও শামসুল ইসলাম।

    অপরদিকে একই কেন্দ্রে দুুপুর ২টা থেকে ডিগ্রি তৃতীয় সেমিস্টারের ইতিহাস-২বিষয়ের পরীক্ষা শুরু হলে বিকেল ৪টার দিকে বাউবি’র উপ-পরীক্ষা নিয়ন্ত্রক পরীক্ষা কেন্দ্র পরিদর্শন করেন এবং পরীক্ষায় অসদুপায় অবলম্বনের দায়ে আরও ৮পরীক্ষার্থীকে বহিস্কার করেন। বহিস্কৃতরা হলেন,সুপ্রিয়া দাস,আতিকুর রহমান,দিপন কান্তি তালুকদার,দিলীপ কুমার মজুমদার,শাহিদা আক্তার মনি, প্রদীপ রঞ্জন,লাকী খানক ও নুসরাত জাহান।

    পরীক্ষা কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তা বিকাশ রঞ্জন তালুকদার এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।