সিলেট ৪ আসেন নৌকার টিকেট চান এডভোকেট শাহজাহান

    0
    586

    একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট ৪ আসেন নৌকার টিকেট পেতে চান সিলেট জেলা দায়রা জজ আদালতের সহকারী পিপি কোম্পানীগঞ্জ উপজেলার ছাত্রলীগের সাবেক সভাপতি এডভোকেট শাহজাহান চৌধুরী। তিনি মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান দীর্ঘদিন ধরে সাধারণ মানুষের জন্য কাজ করে যাচ্ছেন। দলীয় মনোনয়ন পেতে তার পক্ষে উপজেলা আওয়ামী লীগ ও তৃণমূলের নেতাকর্মীদের সঙ্গে নিয়ে দিনরাত প্রচার চালিয়ে যাচ্ছেন তিনি।

    এডভোকেট শাহজাহান চৌধুরী বলেন, কোম্পানিগঞ্জ,গোয়াইনঘাট আর জৈন্তাপুরের মানুষের জীবনযাত্রার মান উন্নয়নে দীর্ঘমেয়াদী পরিকল্পনা রয়েছে তার। তিনি উপজেলার জনগণের জন্য কর্মমূখী শিক্ষা, উন্নত যোগাযোগ ব্যবস্থা, শোষণমুক্ত ও বৈষম্যহীন সমাজ নির্মাণ, সম্প্রতির রাজনীতি, সবুজ বনায়ন, পর্যটন শিল্পসহ সকল ক্ষেত্রে দীর্ঘ মেয়াদী পরিকল্পনা বাস্তবায়নের জন্য আসন্ন নির্বাচনে সকলের সহযোগিতার আহবান করেন।শাহজাহান সংসদ নির্বাচনে মনোনয়নের মাঠে নবীন হলেও দীর্ঘদিন ধরে সামাজিক ও ছাত্রলীগের সাখে সংগঠনের সঙ্গে যুক্ত থাকায় তিনি জনগণের পছেন্দর প্রার্থী হিসেবে রয়েছেন।

    সিলেট ৪ আসন কে আধুনিক গড়ার প্রত্যয়ে একাদশ সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন চাইবেন সে প্রত্যাশায় গণসংযোগে ব্যস্ত রয়েছেন । এছাড়া তিনি আওয়ামীলীগের উন্নয়ন কার্যক্রম সাধারণ মানুষের কাছে তুলে ধরার লক্ষ্যে কোম্পানিগঞ্জ, গোয়াইনঘাট আর জৈন্তাপুরের বেশ এলাকাজোড়ে বর্তমান সরকারের উন্নয়নের মহাসড়কে সাড়ে নয় বছরের সফলতা তুলে ধরার লক্ষ্য গ্রামের সাধারন মানুষের মাঝে মতবিনিময়, উঠান বৈঠক ও গনসংযোগে ব্যস্তসময় পার করছেন,গণসংযোগে।