সিলেট বিভাগের সাইক্লিষ্টদের নিয়ে রাত্রীকালীন ক্যাম্পিং

    0
    219

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১০ফেব্রুয়ারিঃ শমসেরনগর সাইক্লিং কমিউনিটির আয়োজনে শমসেরনগর ডাবলছড়া খাসিয়া পুঞ্জি এলাকায় বৃহত্তর সিলেট বিভাগের সাইক্লিষ্টদের নিয়ে রাত্রীকালীন ক্যাম্পিং এর আয়োজন করা হয়।এতে সিলেট,মৌলভীবাজার,সুনামগঞ্জ,হবিগঞ্জ,বড়লেখা,শ্রীমঙ্গল ও বিয়ানীবাজার এর প্রায় দেড় শতাধিক সাইক্লিষ্ট অংশ গ্রহন করেন।
    সারারাত ব্যাপী,খাওয়া দাওয়ার পাশাপাশি গল্প গুজব,গান ও আড্ডার সাথে চলে ক্যাম্প ফায়ার।সকালে নাস্তা পর্ব শেষে বাইসাইকেল যোগে আবারো সবাই ফিরেন নিজ নিজ গন্তব্যে।
    এই ব্যতিক্রমী ক্যাম্পিং এ যোগ দিয়ে বৃহত্তর সিলেটের সাইক্লিষ্টদের অভিভাবক আরিফ আক্তারুজ্জামান জানান,নিজেদের মাঝে সুসম্পর্ক বজায় রাখতে ও সম্পর্ক বৃদ্ধি করতে এই ধরনের আয়োজন খুবই প্রয়োজন।সিলেট বিভাগে প্রথম এতো সুন্দর সুশৃঙ্খল আয়োজনের জন্য তিনি শমসেরনগর সাইক্লিং কমিউনিটি কে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।
    আয়োজক শমসেরনগর সাইক্লিং কমিউনিটির পক্ষ থেকে মিজান রহমান,নবিল শমসেরী ও ফুয়াদ রিটন জানান,প্রাকৃতিক সৌন্দর্যে ভরপুর শমসেরনগরে তারা পরিবেশ বান্ধব বাহন বাইসাইকেল নিয়ে কাজ করার পাশাপাশি,বৃহত্তর সিলেটের সাইক্লিষ্টদের নিয়ে এইরকম আয়োজন করতে পেরে তারা আনন্দিত ও গর্বিত বোধ করছেন।সেই সাথে তারা আরো বলেন,আগামীতে এই ধারা অব্যাহত রাখার সর্বোচ্চ চেষ্টা করবেন।