সিলেটে সড়ক দুর্ঘটনায় ১৪ জন নিহত: আহত- ৬

0
176

আমার সিলেট রিপোর্ট: আজ সকালে সিলেটের নাজিরবাজারে ট্রাক ও পিকআপের সংঘর্ষে ১৪ জন নির্মাণ শ্রমিক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন ৬ জন। আজ বুধবার সকাল ৬টার দিকে সিলেটের দক্ষিণ সুরমার নাজিরবাজার এলাকার ঢাকা-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

এদিকে সিলেটের দক্ষিণ সুরমা থানার ডিউটি অফিসার শফিকুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। নিহতরা হলেন- সাধু মিয়া (৩০), হারিছ মিয়া (৫০), রশিদ মিয়া (৪০), দুলাল মিয়া (৪৫), বাদশা মিয়া (৩০), সৌরভ (২৫), সাগর (২০), সাহেদ নুর (৪৫) ও ওয়াহিদ আলী (৩০)। বাকিদের পরিচয় জানা যায়নি। আবুল কা‌শেম নামের এক রাজ‌মিস্ত্রী জানান, নিহত ব্যক্তিরা সবাই নির্মাণ শ্রমিক।

এ বিষয়ে সিলেট ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক সফিকুল ইসলাম ভূঁইয়া জানান, নির্মাণশ্রমিক বহনকারী পিকআপভ্যানটি ওসমানীনগরের উদ্দেশ্যে যাচ্ছিল। বুধবার ভোরে নাজিরবাজার এলাকায় পৌঁছালে ঢাকা থেকে সিলেটগামী ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়। এ সময় শ্রমিক বহনকারী পিকআপভ্যানটি সড়কের পাশে পড়ে যায় ও বড় ট্রাকটি দুমড়েমুচড়ে যায়। এতে ঘটনাস্থলে ১১ জন নিহত হন। আহত আটজনকে হাসপাতালে পাঠানো হলে সেখানে আরও দুজন মারা যান।

এ বিষয়ে ডিউটি অফিসার শফিকুল ইসলাম জানান, বুধবার ভোরে ঢাকা থেকে সিলেটগামী একটি ট্রাক ও সিলেট থেকে শ্রমিকবাহী একটি পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় ঘটনাস্থলেই ১১ জন নিহত হন। হাসপাতালে নেওয়ার পর আরও ৩জন মারা যান। তাদের পরিচয় জানার চেষ্টা চলছে।