সিলেটে শ্যালিকাকে হোটেলে রেখে রাত ভর ধর্ষন করল দুলা ভাই!

    0
    484

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২০অক্টোবর,রেজওয়ান করিম সাব্বির:  জৈন্তাপুরে শিশু শ্যালিকা ধর্ষনের অভিযোগে  এক দুলাভাই থানা হাজতে।পুলিশ সূত্রে জানা যায়- বোনের বাড়ীতে বোন কে দেখতে আসে শিশু শ্যালিকা। গত ১৬ অক্টোবর বিকাল ৪টায় উপজেলা দরবস্ত ইউনিয়নের কাঞ্জর গ্রাম হতে লম্পট দুলা ভাই শ্যালিকাকে শশুরবাড়ী পৌছে দেওয়ার নামে নিজের বাড়ী থেকে বের হয়ে সিলেট শহরের স্থানীয় এক হোটেলে আটকে রেখে রাত ভর ধর্ষন করে। ১৭ অক্টোবর সকাল ৭টায় হোটেল থেকে নিয়ে এসে উপজেলার হরিপুর বাজারে ছেড়ে দিয়ে আসে লম্পট দুলাভাই।

    এদিকে শ্যালিকা বাড়ীতে ফিরে ঘটনাটি মা-বাবাকে জানালে মেয়ের পিতা বাদী হয়ে জৈন্তাপুর মডেল থানায় অভিযোগ দায়ের করেন। অভিযোগের পরিপ্রেক্ষিতে অফিসার ইনচার্জ এর নির্দেশে ২০অক্টোবর মঙ্গলবার দুপুর ২টায় জৈন্তাপুর মডেল থানার উপ-পুলিশ পরিদর্শক আব্দুল মান্নান অভিযান পরিচালনা করে উপজেলার কাঞ্জর গ্রাম থেকে ধর্ষনকারী লম্পট দুলা ভাইকে আটক করে থানায় নিয়ে আসে। আটককৃত লম্পট দুলাভাই উপজেলার দরবস্ত ইউনিয়নের কাঞ্জর গ্রামের কুতুব আলীর ছেলে জমির আলী উরফে নিজাম(৩২)।

    এবিষয়ে অফিসার ইনচার্জ সফিউল কবির জানান- বাদীর অভিযোগের ভিত্তিত্বে আমরা থাকে আটক করি। জমির আলী উরফে নিজামের কথাবর্তায় ঘৃনিত ঘটনার সাথে সম্পৃক্ততা পাওয়ায় তার রিরুদ্ধে নিয়মিত মামলা দায়ের করা হয়েছে। মামলা নং-১১, তারিখঃ ২০-১০-২০১৫।