সিলেটে প্রেমিকাকে গনধর্ষণের অভিযোগে ৪ বন্ধু গ্রেপ্তার

0
712
সিলেটে প্রেমিকাকে গনধর্ষণের অভিযোগে ৪ বন্ধু গ্রেপ্তার
সিলেটে প্রেমিকাকে গনধর্ষণের অভিযোগে ৪ বন্ধু গ্রেপ্তার

নুরুজ্জামান ফারুকীঃ সিলেট জেলার গোলাপগঞ্জ উপজেলায় প্রেমের ফাঁদে ফেলে এক তরুণীকে (১৮ মে) জঙ্গলে নিয়ে গণধর্ষণের অভিযোগ উঠেছে প্রেমিক ও সহযোগীসহ ৪ জনের বিরুদ্ধে। এ ঘটনায় রোববার (২৩মে) অভিযুক্তদের গ্রেপ্তার করেছে স্থানীয় পুলিশ।
সিলেট জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মোঃ লুৎফর রহমান সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেছেন। তবে ভুক্তভোগী ওই তরুণীকে ডাক্তারি পরীক্ষার জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
গ্রেপ্তারকৃতরা হলেন, আব্দুল হাকিম (২০) উপজেলার বাঘা ইউনিয়নের তুরুকভাগ গ্রামের লিলু মিয়ার ছেলে, রাজন আহমদ (২২) দক্ষিণ কান্দিগাঁও গ্রামের মঈন উদ্দিনের ছেলে, শিপন আহমদ (১৯) খালপাড় গ্রামের সাহাব উদ্দিনের ছেলে, আক্তার হোসেন (২৩) শাহপরান থানাধীন পীরেরচক গ্রামের মৃত আব্দুল মজিদের ছেলে।
জানা যায়, শনিবার (২২ মে) দুপুরে প্রেমিক আব্দুক হাকিম তরুণীর সঙ্গে যোগাযোগ করে দেখা করার জন্য মুরাদপুর বাজারে আসার জন্য বলে। এরপর তরুণী মুরাদপুর বাজারে গেলে একটি সিএনজি অটোরিকশাযোগে তাকে নিয়ে গ-ামারা গ্রামের চরোরাগোল্লা নামক টিলার পাশের জঙ্গলে নিয়ে যাওয়ার পর প্রেমিক আব্দুল হাকিম বন্ধুদের ফোন দিয়ে ঘটনাস্থলে আসার কথা বলে। আব্দুল হাকিমের ফোন পেয়ে অভিযুক্তরা ঘটনাস্থলে আসে এবং ওই তরুণীকে সবাই ধর্ষণ করে।
অতিরিক্ত পুলিশ সুপার লুৎফর রহমান সাংবাদিকদের জানান, শনিবার (২২মে) দিনগত রাতে গোলাপগঞ্জের গন্ডামারা গ্রামের চরোরাগোল্লা নামক স্থানে টিলার পাশে জঙ্গলের ভেতর একটি মেয়ের চিৎকার শুনে স্থানীয়রা বাঘা ইউপি চেয়ারম্যানকে সংবাদ দেন।
পরে ইউপি চেয়ারম্যান গোলাপগঞ্জ মডেল থানায় সংবাদ দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তরুণীকে উদ্ধার এবং ঘটনার সঙ্গে জড়িত ৪ জনকে আটক করে।
তিনি আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে অভিযুক্তরা অপরাধের কথা স্বীকার করেছে। পরবর্তীকালে ভুক্তভোগী ওই তরুণী বাদী হয়ে এজাহার দায়ের করলে গোলাপগঞ্জ মডেল থানায় একটি গণধর্ষণ মামলা রুজু করা হয়েছে।