সিলেটে ট্রাকচাপায় প্রাণ গেল দুই ছাত্রদল নেতার

    0
    429

    নূরুজ্জামান ফারুকী বিশেষ প্রতিনিধি: সিলেটের সুবিদবাজার ফাজিল চিশত এলাকায় ট্রাকের চাপায় দুই ছাত্রদল নেতার মৃত্যু হয়েছে। সোমবার (১১ জানুয়ারি) রাত ১০টার দিকে এই দুর্ঘটনা ঘটে। এরপর স্থানীয়রা সড়ক অবরোধ করে বিক্ষোভ শুরু করেছে।নিহতরা হলেন সিলেট নগরের বনকলাপাড়া এলাকার বাসিন্দা ও ৫ নম্বর ওয়ার্ড ছাত্রদলের সাবেক সহ-সভাপতি সজিব আহমদ (২৮) এবং ছাত্রদল নেতা মো. লুৎফুর রহমান (২৫)।বিক্ষোভের এক পর্যায়ে সড়কে আটকে পড়া ট্রাকে আগুন লাগিয়ে দেয় দুর্বৃত্তরা। এ সময় অর্ধশতাধিক গাড়ি ভাঙচুর করা হয়। রাত পৌনে ১১টায় এ প্রতিবেদন লেখা পর্যন্ত, অন্তত তিনটি ট্রাক আগুনে পুড়ে যায়।আগুনের খবর পেয়ে দমকলবাহিনী ঘটনাস্থলে পৌঁছে আগুন নেভায়।

    কোতোয়ালি থানার পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ শুরু করে। নিহত দুজনের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য এমএজি ওসমানী মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে।দুর্ঘটনার তথ্য নিশ্চিত করে সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার বিএম আশরাফ উল্যাহ তাহের জানান, সিলেট-সুনামগঞ্জ সড়কের কোতোয়ালি থানার ফাজিল চিশত এলাকায় একটি ট্রাক এবং মোটর সাইকেলের সংঘর্ষে মোটর সাইকেলের দুজন আরোহী ঘটনাস্থলেই নিহত হন।

    ঘাতক ট্রাকের চালক ও তার সহকারী দুর্ঘটনার পরপরই পালিয়ে যায়। ট্রাকটি ঘটনাস্থলে রয়েছে।তিনি আরও জানান, খবর পেয়ে ঘটনাস্থলে কোতয়ালি থানার ওসি এসএম আবু ফরহাদ, এসআই জগৎজ্যোতিসহ অন্য পুলিশ অফিসাররা ফোর্স নিয়ে রয়েছেন। পুলিশ আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে।