সিলেটে জঙ্গি আস্তানায় যে কোনো সময় অভিযান শুরু

    0
    210

    আমার সিলেট টুয়েন্টিফোর ডটকম,২৪মার্চ,হাবিবুর রহমান খানঃ  সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার শিববাড়ির পাঠানপাড়ায় একটি বাড়িতে ‘জঙ্গিদের’ ঘিরে রেখেছে আইনশৃঙ্খলা বাহিনী। পাঁচতলা ভবনের নীচতলার একটি ফ্ল্যাটে ‘জঙ্গিরা’ অবস্থান করছে। সেখানে অভিযান চালাতে সিলেট এসে পৌঁছেছে বিশেষায়িত টিম সোয়াত। তারা অভিযানের জন্য প্রস্তুতি নিচ্ছেন। প্রত্যক্ষদর্শীরা জানান- এর আগে শুক্রবার বিকাল ৩টা ৫২ মিনিটে সোয়াত ঘটনাস্থলে এসে পৌঁছায়।

    আজ শুক্রবার রাত ৩টা থেকে পুলিশ ওই বাড়িটি ঘিরে রেখেছে। নীচতলার ওই ফ্ল্যাটে নারীসহ কয়েকজন জঙ্গি রয়েছে বলে জানিয়েছে পুলিশ। সকাল ৭টার দিকে বাড়ির ভেতর থেকে বিস্ফোরণ ঘটানো হয়। পরে পুলিশ জানায়, এটি শক্তিশালী গ্রেনেড হতে পারে। পুলিশও কয়েক রাউন্ড ফাঁকা গুলি ছুড়েছে।

    দক্ষিণ সুরমা উপজেলার শিববাড়ি পাঠানপাড়ায় ‘জঙ্গি’ আস্তানা এলাকায় এসেছে সেনাবাহিনীর একটি টিম। শুক্রবার রাত পৌনে ৮টার দিকে টিমটি ঘটনাস্থলে এসে পৌঁছায়। ঘটনাস্থলে শুক্রবার বিকেল থেকেই অবস্থান করছেন সোয়াত টিমের সদস্যরা। এছাড়া বোম্ব ডিসপোজাল ইউনিটের সদস্যরাও রয়েছে ঘটনাস্থলে। পাশাপাশি র্যা ব, পুলিশ, ডিবি, সিটি এসবি, পিবিআইসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা রয়েছেন সতর্ক অবস্থানে।

    রাতের যে কোনো সময় অভিযান শুরু হতে পারে বলে জানিয়েছেন পুলিশ কর্মকর্তারা। শুক্রবার রাত ৩টা থেকে ওই বাড়ি ঘিরে রেখেছে পুলিশ। আতিয়া মহল নামের পাঁচতলা ওই ভবনের নীচতলার একটি ফ্ল্যাটে নারীসহ একাধিক জঙ্গি রয়েছে বলে ধারণা পুলিশের।