সিলেটে কুরআন প্রশিক্ষণ কোর্সের সমাপনী ও পুরস্কার বিতরণ

    0
    261

    “কুরআন তেলাওয়াতে যেমন নেকী হয় তেমনি অশুদ্ধ পড়লে গুনাহ হয়-হাফেজ মাওলানা মিফতাহুদ্দীন”

    আমার সিলেট টুয়েন্টিফোর ডটকম,২২জুনঃ    তা‘লিমুল কুরআন ফাউন্ডেশন সিলেট মহানগর সভাপতি, তাহফিজুল কুরআন বোর্ডের মহাসচিব হাফেজ মাওলানা মিফতাহুদ্দীন বলেন – কুরআন তেলাওয়াত করলে যেমন অনেক নেকী পাওয়া যায় তেমনি অশুদ্ধ করে পড়লে গুনাহ হয়। তা‘লিমুল কুরআন সেন্টারের পরিচালক ক্বারী আবদুল বাছেত (মিলন) একজন অভিজ্ঞ প্রশিক্ষক তিনি দীর্ঘ ১৬ বছর ধরে কুদরত উল্লাহ মসজিদে বয়স্কদের কুরআন প্রশিক্ষণ প্রদান করেন সেখানে সর্বস্তরে উচ্চ শিক্ষিত লোকজন কুরআনের প্রেমে প্রশিক্ষণে অংশগ্রহণ করছেন। তা‘লিমুল কুরআন পদ্ধতি খুবই সহজ। তিনি আরও বলেন সিলেটের সর্বস্তরে লোকদের কে তা‘লিমুল কুরআন পদ্ধতি গ্রহণ করার অনুরোধ করেন।

    গতকাল উপশহর সিলেট রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজ ক্যাম্পাসে তা‘লিমুল কুরআন সেন্টারের পৃষ্ঠপোষক হাফেজ মাওলানা মোশাহিদ আহমদের সভাপতিত্বে এবং তা‘লিমুল কুরআন সেন্টারের পরিচালক তা‘লিমুল কুরআন ফাউন্ডেশন বাংলাদেশের প্যানেল উস্তাজ ক্বারী আবদুর বাছেত (মিলন) এর পরিচালনায় কুরআন প্রশিক্ষণ কোর্সের সমাপনী এবং পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য প্রদান কালে উপরোক্ত কথাগুলো বলেন।

    উক্ত অনুষ্ঠানে কুরআন তেলাওয়াত করেন সাদাত মোঃ আব্দুল আজিজ, ইসলামি সংগীত পরিবেশন করেন আব্দুল্লাহ মোহাম্মদ নাহিদ। অনুষ্ঠানে পূর্বে সেন্টারের ছোট , ইসলামি সংগীত পরিবেশন করেন আব্দুল্লাহ মোহাম্মদ নাহিদ।

    অনুষ্ঠানে পূর্বে সেন্টারের ছোট ছাত্র- ছাত্রীরা ক্বেরাত, হাদিস, মাসআ‘লা, মাসনূন দো‘আ ইত্যাদি প্রদশর্নী করে অতিথি ও অভিভাবকদের মুগ্ধ করেন। প্রেস বার্তা