সিলেটে “কিশোরগঞ্জ জেলা সমিতি”র ইফতার মাহফিল

    0
    532

    আমার সিলেট টুয়েন্টিফোর ডটকম,০৬জুন,নিজস্ব প্রতিনিধিঃ   ঢাকা বিভাগের আলোচিত জেলা কিশোরগঞ্জের চাকরিজীবী  ও ব্যবসায়ীদের নিয়ে সিলেটে “কিশোরগঞ্জ জেলা সমিতি” নামে একটি স্বেচ্ছাসেবী সংস্থার প্রতিষ্ঠাতা আহ্বায়ক কমিটি গঠিত হয়েছে।

    মঙ্গলবার (৫ জুন২০১৮) সিলেট নগরীর একটি হোটেলে আয়োজিত ইফতার মাহফিল ও পরিচিতি সভায় সিলেটস্থ কিশোরগঞ্জবাসীর এ সংস্থার আহ্বায়ক কমিটি গঠন করা হয়।

    ২১ সদস্য বিশিষ্ট এই আহ্বায়ক কমিটিতে সিলেট রেঞ্জ ডিআইজি কার্যালয়ের পুলিশ সুপার নূরুল ইসলাম আহ্বায়ক এবং তাজপুর কলেজের প্রভাষক মাসুদ করিম সদস্য সচিব নির্বাচিত হয়েছেন।

    আহ্বায়ক কমিটির অন্য সদস্যরা হলেন, সাইফুল আলম পারভেজ,আফাদুল ইসলাম তারেক, মহিউদ্দিন মাহী, আয়াজ আলম ভূঁইয়া, ইঞ্জিনিয়ার ফখরুল আহমেদ, গিয়াস উদ্দিন, ডা. জিয়া উদ্দিন টিটু, শফিকুল ইসলাম নয়ন, আল-আমিন, নাসিমূল হক, সাজ্জাদ হোসেন তপু, মহিউদ্দিন উজ্জল, জুয়েল মিয়া, জাহিদুল ইসলাম জাহিদ ও লতিফা ইসলাম। আহ্বায়ক কমিটির বাকি ৪ সদস্যের নাম পরবর্তিতে ঘোষণা করা হবে বলে একটি সুত্রে জানা গেছে।

    এছাড়া সিলেট কাস্টমস এক্সাইজ এন্ড ভ্যাট কমিশনারেট এর কমিশনার মো. শফিকুল ইসলামকে প্রধান উপদেষ্টা করে ১১ সদস্যের একটি উপদেষ্টা কমিটি গঠন করা হয়েছে।

    আরও জানা গেছে,প্রফেসর ড. মোজাম্মেল হক, সাজেদা খাতুন, লুৎফুর রহমান, আবু ইউসুফ মিয়া, সাঈদ মিল্কী, অধ্যাপক জামালুর রহমান ও শফিকুল ইসলামকে নিয়ে একটি উপদেষ্টা পরিষদ কমিটি গঠন করা হয়েছে এর মধ্যে বাকি তিন সদস্যের নাম পরবর্তিতে ঘোষণা করা হবে।