সিনিয়র এএসপি আশরাফুজ্জামান আশিক করোনা মুক্ত

    0
    377

    নিজস্ব প্রতিনিধি: মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল-কমলগঞ্জ থানার সার্কেল অফিসার সিনিয়র এএসপি আশরাফুজ্জামান আশিক করোনা মুক্ত হয়েছেন বলে তিনি সকলের কাছে দোয়া চেয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। তিনি করোনা পজিটিভ অবস্থায় বেশ কিছুদিন কোয়ারেন্টাইনে ছিলেন।

    জানা যায়,গত ৩১ শে অক্টোবর বিকালে কাকিয়াবাজারে অনুষ্ঠিত গ্রীন কালাপুর এর ফুটবল টুর্নামেন্টের বিশেষ অতিথি হিসেবে অংশগ্রহণ করার পর শারীরিক অবস্থা অবনতি দেখলে এক পর্যায়ে মাঠ থেকে চলে আসেন। ওই দিন রাতে করোনা উপসর্গ থাকায় সন্দেহমূলক ভাবে করোনা টেস্ট এর জন্য শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সহযোগিতায় পরের দিন (১ নভেম্বর) করোনা স্যাম্পল প্রেরণ করা হয়,পরের দিন চলতি নভেম্বর মাসের ২ তারিখে করোনা পজিটিভ রিপোর্ট আসে।তখন থেকে তিনি সরকারী  স্বাস্থ্যবিধি পালন করে নির্ধারিত সময় পর্যন্ত কোয়ারেন্টাইন এ থেকে স্থানীয় চিকিৎসক ও পুলিশ প্রশাসনের সিনিয়র কর্মকর্তাদের সহযোগিতায় সর্বশেষ আজ সোমবার (১৬ নভেম্বর) সন্ধ্যায় মহান আল্লাহর অসীম রহমতে করোনা টেস্টের রিপোর্টে নেগেটিভ আসে বলে জানান তিনি।

    এ ব্যাপারে তিনি সকল শুভাকাঙ্খীদের প্রতি কৃতজ্ঞতা জানান এবং বলেন, মাননীয় পুলিশ সুপার জনাব ফারুক আহমেদ পিপিএম বার, ডাক্তার হরিপদ রায় প্রাক্তন বিভাগীয় স্বাস্থ্য পরিচালক সিলেট। জনাব সাজ্জাদুর রহমান চৌধুরী, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা শ্রীমঙ্গলসহ যারা আমার জন্য দোয়া ও সার্বিক সহযোগিতা করেছেন প্রত্যেকের প্রতি আমি কৃতজ্ঞ । তিনি আরো বলেন আপনারা দোয়া করবেন আমি যেন সুস্থ থেকে দপ্তরের সকল কাজকর্ম নিয়মিতভাবে করে যেতে পারি।