সালুটিকর ডিগ্রি কলেজে পরীক্ষার্থীদের মিলাদ মাহফিল

    1
    508

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২৫মার্চঃ সালুটিকর ডিগ্রি কলেজে ২০১৫ সালের এইচ এস সি ও ডিগ্রি পরীক্ষার্থীদের সাফল্য কামনা করে আলোচনা সভা , মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়। গত বুধবার সকাল সাড়ে দশটায় অত্র কলেজ ওডিটরিয়ামে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন কলেজের অধ্যক্ষ মুহাম্মদ শাকির উদ্দিন।

    এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার বদরুল ইসলাম শোয়েব। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন বর্তমান সরকারই যুগোপযোগি সৃজনশীল শিক্ষা ব্যবস্থা প্রনয়ন করে শিক্ষার মান উন্নয়নে বৈপ্লবিক পরিবর্তন আনয়ন করে।

    বিশেষ অতিথির বক্তব্য রাখেন শিক্ষক প্রতিনিধি আব্দুল হালিম, আজীবন দাতা সদস্য আলহাজ আব্দুল আহাদ,, আলা উদ্দিন, জহুর আহমদ, সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের সহকারী রেজিস্ট্রার ফখর উদ্দিন, গোয়াইনঘাট ক্রীড়া সংস্থার যুগ্ম সাধারন সম্পাদক কামরুল হাসান, গোয়াইনঘাট প্রেসক্লাবের সাধারন সম্পাদক আব্দুল মতিন, প্রভাষক সুশান্ত কুমার দাস, সেলিম আহমদ, জয়নাল আবেদীন, খায়রুল আমিন, সুলেমান আহমদ, জুমা পাল প্রমুখ।

    প্রভাষক উমর ফারুক এর পরিচালনায় অনুষ্ঠিত সভায় শুরুতে পবিত্র কোরআন তেলাওত করে একাদশ শ্রেনির ছাত্র জাকির হোসেন, ডিগ্রি পরীক্ষার্থীদের  পক্ষে বক্তব্য রাখে সাদিকুল ইসলাম সাদিক , এইচ এস সি পরীক্ষার্থীদের পক্ষে বক্তব্য রাখে নাদিয়া আক্তার শেফা, একাদশ শ্রেনির পক্ষে বক্তব্য রাখে ইকরামুল করিম মুসা

    পরে পরীক্ষার্থীদের সাফল্য কামনা করে মিলাদ ও দোয়া করেন বহর জামে মসজিদের ইমাম হাফিজ ইসলাম উদ্দিন খান।