সাবেক সমাজকল্যাণ মন্ত্রী, সৈয়দ মহসিন আলীর মৃত্যুবার্ষিকী

    0
    264

    আলী হোসেন রাজন,মৌলভীবাজার:  সাবেক সমাজকল্যাণ মন্ত্রী, স্বাধীনতা পদকপ্রাপ্ত বীর মুক্তিযোদ্ধা, মৌলভীবাজার জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি, গণমানুষের প্রিয় নেতা সৈয়দ মহসিন আলীর ৫ম মৃত্যুবার্ষিকী পালিত।
    ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে ১৪ সেপ্টেম্বর সোমবার দূপুর সাড়ে ১২ টায় সৈয়দ শাহ মোস্তফা (র:) মাজার প্রাঙ্গণে সৈয়দ মহসীন আলীর কবরে ফুল দিয়ে শ্রদ্ধা জানান সৈয়দ মহসীন আলী ফাইন্ডেশন, পরিবারে সদস্য, জেলা আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।
    ওই সময় দরগাহ মসজিদে তার রুহের মাগফিরাত কামনায় কুরআন খতম,মিলাদ (দঃ) মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়। মিলাদ (দঃ) মাহফিল শেষে গরীব ও এতিমদের মধ্যে খাবার বিতরণ করা হয়। এ ছাড়া জেলা ও উপজেলার বিভিন্ন মসজিদেও দোয়া, মিলাদ ও শিরনি বিতরণ করেন তাঁর অনুসারীরা।
    এ বছর মৌলভীবাজার শহরের বেরীপাড়স্থ দর্জীমহলের বাড়িতে কোভিড-১৯ এর কারনে কোন অনুষ্ঠানের আয়োজন করা হয়নি। সব কর্মসূচীই পালিত হবে সৈয়দ শাহ মোস্তফা (র:) মাজার প্রাঙ্গণে।
    উল্লেখ্য সৈয়দ মহসীন আলী মৌলভীবাজার-৩ আসনে সংসদ সদস্য এবং মৌলভীবাজার পৌরসভায় পরপর ৩ বার নির্বাচিত চেয়ারম্যান ছিলেন। মৃত্যুর আগ পর্যন্ত তিনি সমাজকল্যাণ মন্ত্রীর দায়িত্ব পালন করেন। ২০১৫ সালের ১৪ সেপ্টেম্বর সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যান।