সাবেক অর্থমন্ত্রী এম সাইফুর রহমানের মৃত্যুবার্ষিকী পালিত

    0
    297

    আলী হোসেন রাজন,জেলা প্রতিনিধি,মৌলভীবাজারঃ  মৌলভীবাজারে নানা আয়োজনের মধ্য দিয়ে সাবেক অর্থ ও পরিকল্পনামন্ত্রী এবং বিএনপির স্থায়ী কমিটির সদস্য এম সাইফুর রহমানের ১১তম মৃত্যুবার্ষিকী পালিত ।
    ৫ সেপ্টেম্বর শনিবার সকালে এম সাইফুর রহমানের গ্রামের বাড়ি মৌলভীবাজার সদর উপজেলার বাহারমর্দনে কোরআন খতম, মিলাদ মাহফিল দোয়া ও শিরনী বিতরণের আয়োজন করা হয়েছে।
    এসময় সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক ও হবিগঞ্জের সাবেক মেয়র জি কে গউছ জেলা বিএনপির সভাপতি নাসের রহমান কে সাথে নিয়ে এম সাইফুর রহমানের কবরে পুষ্পস্তবক অর্পণ করে,কবর জিয়ারত ও আলোচনা সভায় অংশ নেয়।
    জেলা বিএনপি,যুবদল,স্বেচ্ছাসেবক দল,ছাত্রদলসহ অংগ সংগঠনের নেতা কর্মীরা এম সাইফুর রহমানের কবরে ফুল দিয়ে শ্রদ্ধা জানান।
    এদিকে সাইফুর রহমানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে প্রতিবছরের ন্যায় এবারও মৌলভীবাজারের জেলা ও উপজেলার মসজিদগুলোতে তাঁর রুহের মাগফেরাত কামনা করে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয় ।
    উল্লেখ্য ২০০৯ সালে ৫ সেপ্টেম্বর মৌলভীবাজারের নিজ বাড়ি বাহারমর্দন থেকে ঢাকায় যাওয়ার সময় ঢাকা-সিলেট মহা সড়কের ব্রাহ্মণবাড়ীয়া জেলার খড়িয়ালা নামক স্থানে এক মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় মৃত্যুবরণ করেন।
    সাবেক অর্থ ও পরিকল্পনা মন্ত্রী এম সাইফুর রহমান, দেশের উন্নয়ন, সিলেট বিভাগসহ নিজ জেলা মৌলভীবাজারে উন্নয়নে নিরলস কাজ করে গিয়েছিলেন। দেশের সার্বিক উন্নয়নে এক ব্যতিক্রমি ব্যক্তি ছিলেন। সর্বদা দেশ ও এলাকার সামগ্রীক উন্নয়নে সময় পার করতেন।