সাংবাদিক সূবর্ণা নদী হত্যার প্রতিবাদে শার্শায় মানববন্ধন

    0
    280

    বেনাপোল প্রতিনিধি: পাবনা থেকে প্রচারিত অনলাইন পোর্টাল ‘দৈনিক জাগ্রত বাংলা’র সম্পাদক ও প্রকাশক এবং আনন্দ টিভির পাবনা প্রতিনিধি সুবর্ণা আক্তার নদী হত্যাকান্ডে জড়িতদের গ্রেপ্তার ও বিচারের দাবিতে যশোরের শার্শায় মানববন্ধন করেছেন সাংবাদিকরা। বৃহস্পতিবার বেলা ১১টায় উপজেলা প্রশাসনের কার্যালয়ের সামনে আনন্দ টিভির বেনাপোল প্রতিনিধির ব্যবস্থাপনায় এ কর্মসূচির আয়োজন করা হয় ।
    মানববন্ধনে স্থানীয় বিভিন্ন প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন সংবাদ মাধ্যমের প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন । এসময় সমাবেশে বক্তব্য রাখেন শার্শা প্রেসক্লাবের সাবেক সভাপতি বিডিনিউজের আসাদুজ্জামান আসাদ, ইনডিপেনডেন্ট টিভির আব্দুর রহিম, শার্শা প্রেসক্লাবের সাধারন সম্পাদক ইয়ানুর রহমান, বেনাপোল প্রেসক্লাবের সাধারন সম্পাদক এম আর রহমান রাশু, বন্দর প্রেসক্লাবের সভাপতি শেখ কাজিম উদ্দিন, দৈনিক সংবাদের দেবুল কুমার দাস, ডিবিসি টিভির সেলিম রেজা, আরটিভির বেনাপোল প্রতিনিধি নাজির আহম্মেদ, বৈশাখী টিভির মোহাম্মাদ নাসির উদ্দিন, এসএটিভির শেখ নাসির উদ্দিন, আনন্দ টিভির শার্শা প্রতিনিধি নাসির উদ্দিন প্রমুখ। পরে একটি বিক্ষোভ মিছিল উপজেলা সদরের সামনে যশোর-বেনাপোল মহাসড়ক প্রদক্ষিণ করে ।
    উল্লেখ্য, বেসরকারি টেলিভিশন আনন্দ টিভির পাবনা জেলা প্রতিনিধি সুবর্ণা আক্তার নদী (৩২)কে মঙ্গলবার রাতে শহরের মজুমদারপাড়ায় তার বাড়িতে গিয়ে কুপিয়ে হত্যা করে একদল দুর্বৃত্ত । এ ঘটনায় তার সাবেক স্বামী ও সাবেক শ্বশুরকে আসামি করে মামলা করেছেন সুবর্ণার মা।পুলিশ তার সাবেক শ্বশুরকে গ্রেপ্তার করেছে। পারিবারিক বিরোধে সুবর্ণাকে হত্যা করা হয়েছে বলে প্রাথমিক ভাবে মনে করছে পুলিশ।