সাংবাদিকদের নিরাপত্তা নিয়ে ভাবলেন মৌলভীবাজারের এসপি

    0
    275

    মৌলভীবাজার জেলা প্রতিনিধিঃ  মহামারী করোনাভাইরাসের প্রাদূর্ভাবে সারাদেশে কার্যত লকডাউন চলছে। দেশে বর্তমানে একের পর এক আক্রান্ত হচ্ছে প্রশাসনের কর্মকর্তা, চিকিৎসক, পুলিশ সদস্যসহ কর্মরত সাংবাদিকরা। ইতোমধ্যে চিকিৎসকের পাশাপাশি করোনায় আক্রান্ত হয়ে ডাক্তার, পুলিশ ও সাংবাদিক মারা গেছেন। এমন পরিস্থিতির কথা বিবেচনা করে সাংবাদিকদের পাশে দাঁড়িয়েছেন মৌলভীবাজার জেলা পুলিশ সুপার মো. ফারুক আহমদ পিপিএম (বার)।

    ‘পুলিশ সাংবাদিক করোনা যুদ্ধে, সবাই আমরা এক কাতারে’ এই শ্লোগানকে সামনে রেখে কুলাউড়ায় কর্মরত সাংবাদিকদের জন্য সুরক্ষা সামগ্রী ‘ফেইসশিল্ড’ উপহার সামগ্রী অতিরিক্ত পুলিশ সুপার (কুলাউড়া সার্কেল) সাদেক কাওছার দস্তগীরের কাছে পৌঁছে দেন জেলা পুলিশ সুপার । বৃহস্পতিবার বিকাল ৩টার দিকে কুলাউড়া থানার সম্মুখে এই উপহার সামগ্রী সাংবাদিকদের মাঝে হস্তান্তর করেন কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ইয়ারদৌস হাসান।

    কুলাউড়া উপজেলায় কর্মরত সকল প্রিন্ট ও অনলাইন মিডিয়ার গণমাধ্যমকর্মীদের মাঝে এই সুরক্ষা সামগ্রী উপহার তুলে দিয়ে কুলাউড়া থানার অফিসার ইনচার্জ মো. ইয়ারদৌস হাসান বলেন, “দেশের এই ক্রান্তিকালে চিকিৎসক, পুলিশ এর পাশাপাশি সাংবাদিকরাও অনেক ঝুঁকি নিয়ে সমাজের অনেক অসঙ্গতি তুলে ধরছেন এবং মানুষদের সচেতন করতে অগ্রণী ভূমিকা রাখছেন। বর্তমান পরিস্থিতিতে সাংবাদিকরাও করোনায় আক্রান্ত হচ্ছেন। তাই সাংবাদিকদের সুরক্ষার কথা চিন্তা করে জেলা পুলিশ সুপার স্যার কুলাউড়ায় কর্মরত সাংবাদিকদের জন্য এই উপহার প্রদান করেন। ভবিষ্যতেও সাংবাদিকদের সুরক্ষায় পুলিশ প্রশাসন সবসময় পাশে থাকবে” বলে তিনি আশ্বস্ত করেন।