ষাটের দশকের তুখোড় ছাত্রনেতা গজনফর আলী পরপারে

    0
    173

    “শনিবার বেলা ১১টায় মৌলভীবাজার টাউন ঈদগাহ মাঠে জানাযা অনুষ্ঠিত হবে”

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২০এপ্রিল,আলী হোসেন রাজন মৌলভীবাজারঃ  মৌলভীবাজার প্রেসক্লাবের প্রতিষ্ঠাকালীন সদস্য, প্রবীণ রাজনীতিবিদ, বীরমুক্তিযোদ্ধা অ্যাডভোকেট গজনফর আলী চৌধুরী আর নেই। ২০ এপ্রিল শুক্রবার বেলা ১.৩০মিনিটে তিনি শহরস্থ মৌলভী ক্লিনিকে বার্ধক্য জনিত কারনে মৃত্যুবরণ করেছেন।
    শনিবার বেলা ১১টায় মৌলভীবাজার টাউন ঈদগাহ মাঠে মরহুমের নামাজে জানাযা অনুষ্ঠিত হবে। সকাল ৯টায় মৌলভীবাজার প্রেসক্লাবে ও সকাল ৯.৩০ মিনিটে মৌলভীবাজার কেন্দ্রিয় শহিদ মিনারে নেয়া হবে। শহরের শাহ মোস্তফা সড়কের বাসভবনে লাশ রাখা হয়েছে। মৃত্যুকালে উনার বয়স হয়েছিল (৭৬) তিনি ১ মেয়ে, ১ ছেলে ও স্ত্রী, আত্মীয়-স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
    ষাটের দশকের তুখোড় ছাত্রনেতা মরহুম অ্যাডভোকেট গজনফর আলী চৌধুরী ছিলেন একজন দেশবরেণ্য বাম রাজনীতিবিদ। তাঁর মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন জেলা পরিষদ চেয়ারম্যান ও সাবেক গণপরিষদ সদস্য আজিজুর রহমান, সংসদ সদস্য সৈয়দা সায়রা মহসিন, জেলা আওয়ামীলীগ সভাপতি নেছার আহমদ, সাধারণ সম্পাদক মিছবাহুর রহমান, পৌর মেয়র ফজলুর রহমান,প্রেসক্লাব সাবেক সভাপতি এম এ সালাম,জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও মৌলভীবাজার টিভি জার্নালিস এসোসিয়েসনের সভাপতি অ্যাডভোকেট রাধা পদ দেব সজল, মৌলভীবাজার প্রেসক্লাবের সভাপতি আব্দুল হামিদ মাহবুব,প্রেসক্লাব সাধারন সম্পাদক সালে এলাহি কুটি,মৌলভীবাজার প্রেসক্লাবের অর্থ সম্পাদক ও মৌলভীবাজার টিভি জার্নালিস এসোসিয়েসনের সাধারন সম্পাদক পান্না দত্তসহ প্রেসক্লাব নেতৃবৃন্দ ও বিশিষ্টজনেরা।