শ্রীমঙ্গল ১২২৩ এর নির্বাচনে ময়না মিয়া সভাপতি মিছির সম্পাদক

    0
    248

    নিজস্ব প্রতিনিধি; মৌলভীবাজার জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়ন রেজিঃ নং-১২২৩ এর অন্তর্ভুক্ত শ্রীমঙ্গল উপজেলা শাখার ত্রি-বার্ষিক নির্বাচনে বুধবার (১৮ নভেম্বর)জেলা পরিষদ অডিটোরিয়াম শ্রীমঙ্গলে উৎসবমুখর পরিবেশে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছে।

    এতে ময়না মিয়া সভাপতি মিছির মিয়া সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।সভাপতি পদে মোঃ মইনা মিঞা চেয়ার মার্কা নিয়ে ভোট পেয়েছেন ৫১৭ এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আবু কামাল খায়রুজ্জামান আনারস মার্কা নিয়ে পেয়েছেন ৩১৫ ভোট।
    অপরদিকে সাধারণ সম্পাদক পদে মিছির মিয়া মোরগ মার্কা নিয়ে ৫২৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন মুজাহিদুর রহমান ফটিক মই মার্কা নিয়ে ভোট পেয়েছেন ৩৫৩।
    জানা যায়,নির্বাচনে ১৪৮৫ জন ভোটার নিয়ে ১৩টি পদে মোট ৩৬ জন প্রার্থী প্রতিদ্বন্দীতা করছেন। এর মধ্যে মোট ভোট কাস্ট হয়েছে বারোশো ২২ টি।মঙ্গলবার (১৮নভেম্বর) সকাল ৮ টা থেকে বিকাল চারটা পর্যন্ত একটানা ভোট গ্রহন অনুষ্ঠিত হয়।

    মৌলভীবাজার সড়ক পরিবহণ শ্রমিক ইউনিয়নের জেলা শাখার সাধারন সম্পাদক মোঃ সালেহ আহমেদ বলেন শ্রীমঙ্গল উপজেলা শাখার নির্বাচন অবাদ সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভাবি অনুষ্ঠিত হয়েছে।