শ্রীমঙ্গল স্বাস্থ্য কমপ্লেক্সে ঢুকে চিকিৎসা নিতে আসা রোগীর সহযোগীকে পিঠিয়ে আহত !

0
449
শ্রীমঙ্গল স্বাস্থ্য কমপ্লেক্সে ঢুকে চিকিৎসা নিতে আসা রোগীর সহযোগীকে পিঠিয়ে আহত !
স্বাস্থ্য কমপ্লেক্সে আহত ! স্বামী ও বাড়িতে আহত স্ত্রী হাসপাতালে

শ্রীমঙ্গল প্রতিনিধিঃ শ্রীমঙ্গল ৫০ শয্যা বিশিষ্ট স্বাস্থ্য কমপ্লেক্সে ঢুকে একদল দেশীয় অস্রধারি সন্ত্রাসীদের হামলা থেকে রেহাই পায়নি কর্মরত চিকিৎসকসহ চিকিৎসা নিতে আসা এক নারীর স্বামী। শনিবার ১৯ ফেব্রুয়ারি ২০২২ ইং তারিখ সন্ধ্যায় এ ঘটনা ঘটে।

জানা গেছে উপজেলার ৬ নং আশিদ্রোন ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের শিববাড়ি এলাকার শংকর সেনা গ্রামে ছাগলের ফসল খাওয়াকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষ ঘটে।

এতে খালিক মিয়ার স্ত্রী খুরশেদার উপর হামলা হয় বলে দাবী করে আহত খালেক মিয়া। তিনি বলেন, ছাগলে ফসল খাওয়াকে কেন্দ্র করে ওই মহিলাসহ পরিবারের অন্যান্য সদস্যদের উপরও হামলা করেন দুর্বৃত্তরা।
এলাকায় হামলার শিকার হয়ে শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিতে আসলে সন্ত্রাসীরা হাসপাতালে এসে একদল দেশীয় অস্রধারি সন্ত্রাসীদের একটি দল আবারো হামলা চালায়। এ হামলায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত স্টাফ কামরুল হোসেন আহত হন।

এ ঘটনায় হাসপাতালে চিকিৎসা নিতে আসা এক রোগীর আত্মীয় আসফাক হোসেন ক্ষোভ প্রকাশ করে বলেন, “বাড়িতে ঝগড়া হয়েছে হতেই পারে।এখন চিকিৎসা নিতে আসলে যদি হাসপাতালেও হামলা হয় তাহলে নিরীহ মানুষ যাবে কোথায়? প্রশাসন ও হাসপাতাল কর্তৃপক্ষের উচিত দ্রুত ব্যবস্থা নেওয়া,তা না হলে নিরিহরা হাসপাতালে আসতে উৎসাহ হারাবে।
এ বিষয়ে জানতে চাইলে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. সাজ্জাদ হোসেন চৌধুরী জানান, হাসপাতাল চিকিৎসা নেওয়ার জায়গা।সেখানে সন্ত্রাসী হামলা মোটেও কাম্য নয়। তিনি বলেন, সন্ত্রাসীদের হামলায় কামরুল নামে আমাদের একজন স্টাফ আহত হয়েছে, এ ঘটনায় আইনী পদক্ষেপ প্রক্রিয়াধীন। বিস্তারিত পরের সংবাদে দেখুন………