শ্রীমঙ্গল সড়ক দুর্ঘটনা,নতুন জীপ চালকের গাড়ির ধাক্কায় নিহত-১

    0
    353

    মিনহাজ তানভীর: মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলার সিন্দুরখান বাজার ব্রিজের পাশে আজ মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) সন্ধ্যা ছয়টার দিকে জীপ গাড়ির ধাক্কায় বাইসাইকেল আরোহী আখলিস মিয়া (৭০) পিতা মৃত আরফান উল্লাহ, গ্রাম কামারগাঁও থানা শ্রীমঙ্গল, জেলা মৌলভীবাজার নামে এক ব্যক্তি নিহত হয়েছেন।নিহত আখলিস মিয়ার দুই ছেলে, তিন মেয়ে ও স্ত্রী রয়েছেন।

    প্রত্যক্ষদর্শী স্থানীয়দের সূত্রে জানা যায়, সিন্দুরখান এলাকার কুঞ্জবন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শিক্ষানবিশ ড্রাইভার হিসেবে গাড়ি চালানো অবস্থায় পথচারী সাইকেল আরোহী আখলিস মিয়াকে চাপা দিলে ঘটনাস্থলেই তিনি মারা যান।

    স্থানীয় সূত্রে আর ও জানা যায়, ঘটনাস্থলে মারা গেলেও সন্দেহমূলক দ্রুত তাকে শ্রীমঙ্গল স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করা হয়। সেখান থেকে কর্তব্যরত ডাক্তার আখলিস মিয়াকে মৃত ঘোষণা করেন। জানা গেছে ঘটনার পর থেকে গাড়ি চালক পলাতক রয়েছে।

    শ্রীমঙ্গল থানার এসআই মোখলেসুর রহমান লস্করসহ পুলিশের একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করেছেন এবং মৃতদেহ ময়নাতদন্তের জন্য শ্রীমঙ্গল থানায় নেওয়া হচ্ছে।সেখান থেকে মৌলভীবাজার হাসপাতালে প্রেরণ করা হবে। নিহতের পরিবার সূত্রে জানা গেছে মামলার প্রস্তুতি চলছে।