শ্রীমঙ্গল শান্তিবাগ আবাসিক এলাকাবাসীর উদ্যোগে ত্রাণ বিতরণ

    0
    308

    শ্রীমঙ্গল শহরের আবাসিক এলাকা “শান্তিবাগ আবাসিক” এলাকাবাসীর উদ্যোগে আজ রোববার রাতে তিন শতাধিক পরিবারে ত্রাণ সামগ্রী পৌঁছে দেন এলাকাবাসী নেতৃবৃন্দরা।

    শ্রীমঙ্গল পৌরসভার প্যানেল মেয়র (২) মীর এম এ সালাম এর নেতৃত্বে ও স্থানীয় এলাকাবাসীর অংশগ্রহণে ৪ কেজি চাউল, ১ কেজি ডাউল, ১ কেজি আলুসহ ৬ কেজির প্যাকেট করে সর্বমোট তিনশত প্যাকেট নিম্ন আয়ের লোকদের ঘরে ঘরে পৌঁছে দেন।
    এ ব্যাপারে মীর এম এ সালামের সাথে কথা হলে তিনি আমার সিলেটকে বলেন “এখন এমন একটি সময় আমরা অতিক্রম করছি যখন কাজ করার যোগ্য লোক গুলোও কাজে যেতে পারছে না ফলে তাদের দিন অতিবাহিত হচ্ছে অতি কষ্টে । আমি আমার এলাকাবাসীর সাথে কথা বলে কিছু দানশীল ব্যক্তির সহযোগিতা নিয়ে আপাতত তিনশত পরিবারের কাছে পৌঁছে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছি। যদি লোকজনকে এখানে ডাকা হয় তাহলে গ্যাঞ্জাম তৈরি হওয়ার সম্ভাবনা আছে, তাই এলাকা ভিত্তিক দু-তিনজনের মাধ্যমে ঘরে ঘরে পৌঁছে দিচ্ছি।

    তিনি আরো বলেন এ কাজে আমাদের সাথে যারা বিশেষভাবে সহযোগিতা করেছেন তারা হলো, মীর কালাম আহমদ, কামরুল হাসান জুয়েল, রফিকুল ইসলাম তুয়েল, হাজী আব্দুল মালেক, শহীদ হোসেন ইকবাল, হাজী শেখ রেশাদ আহমদ, হাজী জয়নাল মিয়া ও রায়হানসহ প্রমুখ স্থানীয়রা উপস্থিত ছিলেন।