শ্রীমঙ্গল মোবাইল কোর্টে ৬৭ টি মামলায় ৭৫ হাজার টাকা দণ্ড

    0
    252

    জহিরুল ইসলাম, নিজস্ব প্রতিবেদক: স্বাস্থ্য বিধি না মেনে ব্যবসা পরিচালনা করায় সরকারের নির্দেশ অমান্য করে ব্যবসা প্রতিষ্ঠান খোলা রাখা সহ বিভিন্ন অপরাধে ৬৭ জন ব্যক্তি ও ব্যবসা প্রতিষ্ঠানকে মোট ৭৫ হাজার টাকা অর্থদন্ড দেওয়া হয়েছে। এসময় সামাজিক দূরত্ব, গ্লাভস ও মাস্ক ব্যবহার করতে সকল ব্যক্তি ও প্রতিষ্ঠানকে বলা হয়।

    আজ বুধবার (২৭ মে) দুপুর ১২টা থেকে বিকাল ৫টা পর্যন্ত শহরের ষ্টেশন রোড, হবিগঞ্জ রোড, নতুন বাজার, পুরান বাজার, মৌলভীবাজার রোডসহ বিভিন্ন সড়কে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ম্যাজিস্ট্রেট মো. নজরুল ইসলামের নেতৃত্বে মোবাইল কোর্ট পরিচালিত হয়। এসময় উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) মাহমুদুর রহমান মামুন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সাজ্জাদ হোসেন চৌধুরী, শ্রীমঙ্গল থানার অপারেশন (ওসি) নয়ন কারকুন, এস আই মো. আলমগীর হোসেনসহ প্রশাসনের কর্তকর্তাবৃন্দ।

    এসময় নির্বাহী ম্যাজিস্ট্রেট উপজেলা কর্মকর্তা মো. নজরুল ইসলাম বলেন, সরকার স্বাস্থ্যবিধি মেনে দোকানপাট খোলার অনুমতি দিয়েছেন। কিন্তু ব্যবসায়ীরা এসবের তোয়াক্কা না করে নিজের এবং ক্রেতাদের জীবনের ঝুঁকি নিয়ে ব্যবসা পরিচালনা করছেন। যা করোনা সংক্রমনে সহায়ক ভূমিকা পালন করবে। এর ফলে ভয়াবহ পরিস্থিতি সৃষ্টি হতে পারে। সরকারী নির্দেশনা অনুযায়ী স্বাস্থ্যবিধি মানা হচ্ছে কিনা তা নিশ্চিত করতে উপজেলা প্রশাসনের এই অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।