শ্রীমঙ্গল ভিক্টোরিয়া উচ্চ বিদ্যালয়ে নবীন বরণ-২৩ অনুষ্ঠিত

0
174

সোলেমান আহমেদ মানিক, শ্রীমঙ্গল থেকেঃ মৌলভীবাজারের ঐতিহ্যবাহী শ্রীমঙ্গল ভিক্টোরিয়া উচ্চ বিদ্যালয়ে নবীন বরণ অনুষ্ঠান-২৩ইং আজ বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) দুপুরে বিদ্যালয় প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়। ১৯২৪ ইং সালে স্থাপিত এই বিদ্যালয়ের অনেক শিক্ষার্থীরা দেশ ও প্রবাসে বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে চাকুরী করছেন।

শিক্ষক সুধেন্দু ভট্টাচার্য ও সন্ধ্যা রায়ের যৌথ সঞ্চালনায়, প্রধান শিক্ষক অয়ন চৌধুরীর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন মৌলভীবাজার জেলা শিক্ষা অফিসার মোহাম্মদ ফজলুর রহমান। সম্মানিত অতিথি শ্রীমঙ্গল উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার দীলিপ কুমার বর্ধন, বিশেষ অতিথি বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য বিজয় কান্তি ভট্টাচার্য (দাতা সদস্য), মামুন আহমেদ (অভিভাবক সদস্য), ইমাম হোসেন সোহেল (অভিভাবক সদস্য), অসীম পাল শ্যামল (অভিভাবক সদস্য), উত্তম কুমার দাশ পীযূশ (অভিভাবক সদস্য), শিক্ষকবৃন্দ, নতুন ও পুরাতন শিক্ষার্থীরাসহ অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।

বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির শিক্ষার্থীসহ অন্যান্য শ্রেণীতে নতুন ভর্তি হওয়া শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করা হয়। বিদ্যালয় কর্তৃপক্ষ আমন্ত্রিত অতিথি, শিক্ষার্থী ও অভিভাবকদের আপ্যায়ন করা হয়।