শ্রীমঙ্গল বিজয়ী থিয়েটারের বাৎষরিক সম্মেলন ও ইফতার মাহফিল

    0
    258
    সাদিক আহমদ,নিজস্ব প্রতিনিধিঃ মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গলে বিজয়ী থিয়েটারের বাৎষরিক সম্মেলন ও ইফতার মাহফিল আজ শনিবার বিকাল সাড়ে পাঁচটায় শ্রীমঙ্গল ভানুগাছ রোডস্থ পাঁচ ভাই রেস্টুরেন্টের রিজার্ভ হলে অনুষ্ঠিত হয়েছে।
    সম্মেলনে সভাপতিত্ব করেন থিয়েটারের বর্তমান সভাপতি দেলোয়ার হোসেন মামুন।স্বাগত বক্তব্য রাখেন নবনির্বাচিত সাধারণ সম্পাদক সাজন আহমেদ রানা,কামরুল হাসান দুলন,হাফিজুর রহমান চৌধুরী তুহিন,এ্যডভোকেট পংকজ সরকার।
    উক্ত সম্মেলনে থিয়েটারের সকল নেতাকর্মী ও গুরুত্বপূর্ণ অতিথিদের মধ্য উপস্থিত ছিলেন আমার সিলেট টুয়েন্টিফোর ডটকমের সম্পাদক ও শ্রীমঙ্গল অনলাইন প্রেসক্লাবের সভাপতি মোহাম্মদ আনিসুল ইলসাম আশরাফী,সহকারী সম্পাদক আব্দুল মজিদ,লেখক ও কবি জহিরুল হক মিটু, কামরুল ইসলাম বাবুল, সাংবাদিক নান্টু রায়, রুপক দত্তসহ অত্র সংস্থার রাজিব রায়, সুমন দাশ, পংকজ বাড়ই প্রেমজিত, রোকসানা রুমি, নাদিম আহমদ চৌধুরী, আশিকুর রহমান, ফারুক আহমেদ চৌধুরী বাপ্পী, অদিতি দেব, ছদরুল ইসলাম ন্সথা, এসকে দাশ সুমন প্রমুখ ও বিভিন্ন সংস্থার সাংস্কৃতিক কর্মী ও সাংবাদিকবৃন্দ।
    পরিশেষে ইফতার মাহফিলে দোয়া ও মুনাজাত পরিচালনা করেন আমার সিলেট টুয়েন্টিফোর ডটকমের সম্পাদক ও শ্রীমঙ্গল অনলাইন প্রেসক্লাবের সভাপতি মোহাম্মদ আনিসুল ইলসাম আশরাফী।