শ্রীমঙ্গল পুলিশের জালে আটক দুর্ধর্ষ চোর আল আমিন

    0
    382

    মিনহাজ তানভীরঃ  নাম আল আমীন হলেও কাজে সে আল আমিন নয় ভয়ংকর।ভিন্ন জেলা থেকে এসে শ্রীমঙ্গলে বাসা ভাড়াটিয়া নিয়ে চালিয়ে যাচ্ছে রাতের আধারে দূধর্ষ চুরির ঘটনা।তার পরেও থানা পুলিশের হাতে আটক হয়ে বর্তমানে থানা হাজতেই রয়েছেন আল আমীন।
    সম্প্রতি শহরের এক চুরির ঘটনায় একটি পাইকারি দোকানের ভিতরে প্রবেশ করে ক্যাশ টেবিলের চেয়ারে বসে সিসি ক্যামেরা চালু থাকার পরেও দিব্যি চেয়ারে বসে তালা ভাঙচুর করে পাঁচ হাজার ৯০০ টাকা নিয়ে চলে যায়।
    ঘটনার বিবরণে জানা যায়, ২২ তারিখ রাত ১ টায় শ্রীমঙ্গলের মৌলভীবাজার রোডস্থ একটি পাইকারি দোকানের টিনের চালা উপরে ঘরের ভিতরে প্রবেশ করে লকারের তালা ও ক্যাশ টেবিলের ড্রয়ার ভেঙ্গে ৫ হাজার ৯০০ টাকা নিয়ে যায়।
    এসময় দোকানে থাকা সিসি ক্যামেরা আছে বলে বুঝতে পেরে ক্যামেরা অফ করে দেয়। আবার যে দিক থেকে ঘরে প্রবেশ করেছিল সে দিক দিয়ে বাহির হয়ে যায়। সিসি ক্যামেরার ফুটেজ থেকে চোরের ছবি সংগ্রহ করে শ্রীমঙ্গল থানার পুলিশ তাকে ধরতে ছড়িয়ে পড়ে শহরের বিভিন্ন জায়গায় অবশেষে তাকে গ্রেপ্তার করা হয়। তার নাম আল আমিন (২৫) পিতা আজিজুল হক, বর্তমান সাং শাপলাবাগ আবাসিক এলাকা শ্রীমগল, সেখানে সে ভাড়াটিয়া হিসেবে থাকে বলে জানা গেছে। তার স্বীকারোক্তিতে চুরিকৃত কিছু টাকা উদ্ধার করা হলেও পুরো টাকা পাওয়া যায়নি।
    একটি সূত্রে জানা গেছে সিনিয়র এএসপি আশরাফুজ্জান আশিক ও ওসি আব্দুছ ছালিকের দিকনির্দেশনায় এএসআই নজরুল ও এএসআই আকরাম এর দিনভর প্রচেষ্টার বদৌলতে তাকে আটক করতে সম্ভব হয়। তার বিরুদ্ধে এখনও কোনো মামলা হয়নি।এ ব্যাপারে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা গ্রহণ করবেন বলে পুলিশ সুত্রে জানা গেছে।