শ্রীমঙ্গল পুলিশের অভিযানে অস্ত্রসহ স্ট্যাব সাগর আটক

    0
    261

    সাদিক আহমেদ,নিজস্ব প্রতিনিধিঃ  শ্রীমঙ্গলে পুলিশের কর্মকর্তা সিনিয়র সহকারী পুলিশ সুপার আশরাফুজ্জামান আশিক ও শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুস ছালেক দুলালসহ পুলিশের একটি দল অভিযান পরিচালনা করে আজ সোমবার সন্ধায় দেশীয় অস্রসহ স্টেপ (স্ট্যাব) সাগর ও তার এক সহযোগীকে আটক করেছে।

    প্রসঙ্গত গত ২৭ জুন বৃহস্পতিবার সন্ধ্যায় শ্রীমঙ্গলে কলেজ রোডের রেবতি স্টলের সামনে নাম ধরে ডাকার জের ধরে একাদশ শ্রেণীর এক শিক্ষার্থী ঈমানী হোসেন অন্তর (১৭) কে ধারালো দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে মারাত্মকভাবে জখম করা মামলায় (মামলা নং-৩০) প্রধান আসামী শ্রীমঙ্গল থানার শ্যামলী আবাসিক এলাকার মৃত নাছিম উদ্দীনের পুত্র আশিকুর রহমান সাগর ওরফে স্টেপ (স্ট্যাব) সাগর (১৮) এবং তার সহযোগী ক্যাথলিক মিশন রোডস্থ এলাকার বিষ্ণু দেবের পুত্র দ্বীপ সাগর দেবকে গোপন সংবাদের ভিত্তিতে ও তথ্যপ্রযুক্তির সাহায্যে হবিগঞ্জ জেলার মাধবপুর থানার তেলিয়াপাড়ায় স্টেপ সাগরের এক আত্নীয়ের বাসা থেকে তাদের আটক করা হয়।

    পরবর্তীতে স্টেপ সাগরের স্বীকারোক্তিতে শ্রীমঙ্গল শহরের গুহ রোডস্থ,বনশ্রী নার্সারির ভেতরে একটি টিন সেট ঘরের পাশ থেকে দেশীয় অস্ত্র ও ছোড়া উদ্ধার করে শ্রীমঙ্গল থানা পুলিশ।
    আমার সিলেট টুয়েন্টিফোর ডটকমকে এ তথ্য নিশ্চিত করেছেন শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ আব্দুস ছালেক দুলাল।

    এই ঘটনায় উপজেলার শ্যামলী এলাকার সাগর ও ইমনসহ অজ্ঞাতনামা আরো পাঁচজনকে আসামী করে শ্রীমঙ্গল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে ।