শ্রীমঙ্গল পুজা উদযাপন কমিটির উদ্যোগে পিপিই প্রদান

    0
    310

    নিজস্ব প্রতিনিধিঃ দেশব্যাপী করোনা আতংকে যখন সকল ধর্মের মানুষ দিশে হারা তখন ধর্মিয় কিছু সংগঠন নিজ নিজ ধর্মের অনুশাসন মেনে সকল ধর্মের মানুষের পাশে দাঁড়িয়েছে তারা এই প্রশংসনীয় কাজে বিভিন্ন ব্যানারে ।তাদের এই কাজে সাহায্যের জন্য এগিয়ে আসছে অন্যান্য সংগঠন, ব্যাক্তি ও প্রতিষ্ঠান।

    আর সেই ধারাবাহিকতায় আজ ২৫ জুন রোজ  বৃহস্পতিবার বিকালে শ্রীমঙ্গল হবিগঞ্জ রোডস্থ শ্রী শ্রী জগন্নাথ আখড়া প্রাঙ্গণে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ শ্রীমঙ্গল পৌর শাখার পক্ষ থেকে ইকরামুল মুসলিমীন নামে একটি স্বেচ্ছাসেবী সংস্থাকে করোনায় এবং করোনা উপসর্গে মৃত মানুষের দাফন ও সৎকারের কাজে ব্যবহারের জন্য সংস্থার শ্রীমঙ্গল ইউনিটকে ২০ টি পিপিই প্রদান করা হয়।

    এসময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলাম, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন এসিল্যান্ড মাহমুদুর রহমান মামুন,শ্রীমঙ্গল সদর ইউপি চেয়ারম্যান ভানুলাল রায়,উপজেলা টিম প্রধান মাওলানা এম এ রহীম নোমানী,জেলা টিম প্রধান মাওলানা এহসানুল হক জাকারিয়া ও জহর লাল প্রমুখ।

    ইকরামুল মুসলিমীন শ্রীমঙ্গল উপজেলার পক্ষ থেকে পিপিই গ্রহন করেন, শ্রীমঙ্গল উপজেলা টিম প্রধান এম এ রহিম নোমানী।

    প্রধান অতিথির বক্তব্যে উপজেলা নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলাম বলেন, আজকের অনুষ্ঠান ধর্মীয় সম্প্রীতির অনন্য উদাহরন হয়ে থাকবে। ইকরামুল মুসলিমীন এবং শ্রীমঙ্গল পুজা উদযাপন পৌর শাখা কমিটি প্রমান করেছে শ্রীমঙ্গল উপজেলা ধর্মীয় সম্প্রতির জন্য উদাহারনের স্থান এবং তিনি দাফন-কাফনে নিয়োজিত ইকরামুল মুসলিমীন মৌলভীবাজার টিমের ভূয়সী প্রশংসা করেন।