শ্রীমঙ্গলের ওসি নজরুলের বিদায় ও ওসি ছালেকের যোগদান

    0
    259

    মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল থানায় নতুন অফিসার ইনচার্জ হিসেবে যোগদান করেছেন সিআইডি থেকে আসা মো. আব্দুস ছালেক দুলাল। ৭ মে ২০১৯,  মঙ্গলবার দুপুরে  শ্রীমঙ্গল থানার ওসি হিসেবে তিনি দায়িত্বভার গ্রহণ করেন এবং সাবেক ভারপ্রাপ্ত ওসি কে এম নজরুল তার হাতে দায়িত্ব বুঝিয়ে দেন।বিভিন্ন সুত্রে জানা গেছে মো. আব্দুস ছালেক এক সময় মৌলভীবাজার মডেল থানাসহ বিভিন্ন থানায় দায়িত্ব পালন করে আসছিলেন।এ ছাড়া তিনি মৌলভীবাজার ক্রিমিনাল ইনভেস্টিগেশন ডিপার্টমেন্টের (সিআইডি) ওসি হিসেবে ও দায়িত্ব পালন করেছেন বলে জানা গেছে,আব্দুস ছালেক দুলাল এর গ্রামের বাড়ি হবিগঞ্জ জেলার সায়েস্তগঞ্জ থানার লস্করপুর এলাকায় ।

    অপরদিকে সোমবার বিকেলে সুনামগঞ্জে বদলী হওয়া শ্রীমঙ্গল থানার সাবেক ওসি কে এম নজরুল  ইসলাম কাজল নবাগত  ওসিকে  দায়িত্বভার বুঝিয়ে দিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে জানান ” শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ নতুন ওসি হিসেবে যোগদান করলেন তিনি আমার ব্যাচম্যট মো: আব্দুস ছালেক।”সাবেক ওসি কে এম নজরুল ইসলাম কাজল সামাজিক যোগাযোগ মাধ্যমে শ্রীমঙ্গলের সবার কাছে দোয়া ও কামনা করেছেন ।

    সদ্য যোগ দেওয়া ওসি মোঃ আব্দুস ছালেক দুলাল জানান, শ্রীমঙ্গল থানার আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে সার্বিক চেষ্টার পাশাপাশি শ্রীমঙ্গলকে মাদকমুক্ত ও অপরাধ মুক্ত রাখতে কাজ করে যাব এব্যাপারে তিনি শ্রীমঙ্গল থানার সকল নাগরিকের সহযোগিতা কামনা করেছেন।

    উল্লেখ্য,শ্রীমঙ্গল থানার সাবেক ওসি কে এম নজরুল ইসলাম কাজল সামাজিক যোগাযোগ মাধ্যমে স্থানীয়দের মধ্যে বেশ জনপ্রিয় হয়ে উঠেছিলেন।অপরদিকে নবাগত ওসি আব্দুস ছালেকের কাছে এলাকাবাসির প্রত্যাশা তিনি যেন ওসি নজরুলের ধারাবাহিকতা রক্ষা করে শ্রীমঙ্গল থানাকে ঘুষ বানিজ্য মুক্ত রাখতে সচেষ্ট থাকেন।