শ্রীমঙ্গল চলচ্চিত্র সংসদ’র ৬টি চলচ্চিত্র’র নিউজার্সি বিশেষ অ্যাওয়ার্ড অর্জন

0
197

আমার সিলেট ডেস্কঃ শ্রীমঙ্গল চলচ্চিত্র সংসদ এর ৬ টি চলচ্চিত্রের নিউজার্সির চলচ্চিত্র উৎসবে বিশেষ সম্মাননা অ্যাওয়ার্ড অর্জন করেছে মর্মে একটি প্রেস বার্তা পাওয়া গেছে।

এতে জানা গেছে,আমেরিকার নিউজার্সির একটি সম্মানজনক চলচ্চিত্র উৎসব হলো- ‘স্টুডেন্ট ওয়ার্ল্ড ইমপ্যাক্ট ফিল্ম ফেস্টিভ্যাল’।

২০২২ এর আসরে, উক্ত উৎসবে স্থান করে নেয় ‘শ্রীমঙ্গল চলচ্চিত্র সংসদ’ এর ৬ টি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র। ২ নির্মাতার ৬ টি ভিন্ন স্বাদের গল্প নিয়ে নির্মিত হয়েছে ৬ টি স্বল্পদৈর্ঘ্য। এবারের আসরে প্রদর্শিত হয় চলচ্চিত্রগুলি। প্রদর্শনী শেষে এওয়ার্ড লিস্ট ঘোষণা করা হয়। সেখানে এসএফএস এর নির্বাচিত প্রত্যেকটি চলচ্চিত্র লাভ করে ‘হনারেবল মেনশন এওয়ার্ড’।

এওয়ার্ড প্রাপ্ত চলচ্চিত্রগুলি হলো কাজী আশিকুর রহমান সুজন নির্মিত স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘নিশ্চয়তা’ ও ‘দি ব্লাইন্ড’ এবং কাজী আকিকুর রহমান শুভ নির্মিত স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘অভয় শর্বরী’, ‘মুদ্রা’, ‘মশলা’ ও ‘বাস্তুশাপ’।

উল্লেখ্য, কাজী আকিকুর রহমান শুভ নির্মিত ও কাজী আশিকুর রহমান সুজন প্রযোজিত স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘অভয় শর্বরী’ স্থান করে নিয়েছে ২১ তম ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব ২০২৩ এ। আসছে জানুয়ারিতে রাজধানী ঢাকায় প্রদর্শিত হবে চলচ্চিত্রটি। এ সম্পর্কে বিস্তারিত জানা যাবে ডিসেম্বর এর শেষ দিকে।প্রেস বার্তা