শ্রীমঙ্গলে গ্র্যান্ড সুলতান টি রিসোর্টের জাঁকজমক পুর্ন বর্ষপুর্তি

    0
    441

    আমারসিলেট24ডটকম,২৫ডিসেম্বরঃ আজ বৃহস্পতিবার সন্ধ্যা ৭টা থেকে সিলেটের প্রান কেন্দ্র মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গলে প্রতিষ্ঠিত  দেশের প্রথম ৫ তারকা মানের বিলাসবহুল ও রুচিশীল  “গ্রান্ড সুলতান টি রিসোর্ট ও গলফ” এর  গ্র্যান্ড বলরুম “রৌশনি মহল” এ আয়োজিত এক জাঁকজমক পুর্ন অনুষ্ঠানের মধ্য দিয়ে রিসোর্টটির প্রথম বর্ষ পুর্তি চলছে। এতে প্রতিষ্ঠানটির চেয়ারম্যান খাজা টিপু সুলতান,শ্রীমঙ্গল-কমলগঞ্জের সাংসদ বীর মুক্তিযোদ্ধা উপাধ্যক্ষ আব্দুস শহীদ সহ আরও অনেক নেতৃস্থানিয় গুণী জন উপস্থিত রয়েছেন।

    রিসোর্টের প্রেস বিজ্ঞপ্তি থেকে জানা গেছে বিশ্বের শ্রেষ্ঠ গলফ রিসোর্টের স্বীকৃতি অর্জন করেছে শ্রীমঙ্গলে অবস্থিত এই “গ্রান্ড সুলতান টি রিসোর্ট এ্যান্ড গলফ” রিসোর্টি।

    দর্শক সারিতে বসা অতিথিরা
    দর্শক সারিতে বসা অতিথিরা

    উদ্ভোধনের প্রথম বছরেই বিশ্বের শ্রেষ্ঠ গলফ রিসোর্টের স্বীকৃতি অর্জন করেছে এই প্রতিষ্ঠান। প্রথম বাংলাদেশী ব্যাবস্থাপনায় পরিচালিত রিসোর্টকে বিরল সম্মান অর্জনের স্বীকৃতি দিয়েছে “ ওয়ার্ল্ড লাক্সারি হোটেল এওয়ার্ড ২০১৪” কর্তৃপক্ষ। গত ৬ ডিসেম্বর দক্ষিন আফ্রিকার কেপটাউনে আন্তর্জাতিক এই পুরষ্কার পেয়েছেন। আজ সন্ধায় তা জন সম্মুকে উম্মোচন করেন প্রতিষ্ঠানটির চেয়ারম্যান খাজা টিপু সুলতান ও ভাইস- চেয়ারম্যান সৈয়দ কামরুজ্জামান,শ্রীমঙ্গল-কমলগঞ্জের সাংসদ বীর মুক্তিযোদ্ধা আলহাজ উপাধ্যক্ষ আব্দুস শহীদ, সঙ্গীত শিল্পী ফেরদৌস ওয়াহিদ, আলহাজ মুজিবুর রহমান প্রমুখ ।  

    পরিশেষে সঙ্গীত পরিবেশন করেন ফেরদৌস ওয়াহিদ ও হাবীব ওয়াহিদ। সর্বশেষ নৈশভোজের মধ্য দিয়ে অনুষ্টানের সমাপ্তি ঘটে।